Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী কামিল মাদরাসা থেকে সুমাইয়া ও তানভীর এ প্লাস পেয়েছে
শাহতলী কামিল মাদরাসা থেকে সুমাইয়া ও তানভীর এ প্লাস পেয়েছে

শাহতলী কামিল মাদরাসা থেকে সুমাইয়া ও তানভীর এ প্লাস পেয়েছে

চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদরাসা থেকে ২০১৭ইং সনের আলিম পরীক্ষায় সন্তোষজনক ফলাফল সহ ২ জন শিক্ষার্থী এ প্লাস পেয়েছে।
এ প্লাস প্রাপ্তরা হল মোসাঃ শামীমা আক্তার সুমাইয়া, পিতা;- শাহতলী কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মরহুম মাওলানা ফয়েজ আহমাদ, মাতা;- ফেরদাউস আরা শাহেনা, রোল নং ১৭৮২৭০, রেজিঃ নং ১২১৮৬৯০০৫৩। তার গ্রামের বাড়ি ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরলক্ষীগঞ্জ গ্রামে।
প্রসঙ্গত, সুমাইয়া আক্তার এর আগে প্রাথমিক সমাপনী ও জেডিসি পরীক্ষাতে ট্যালেন্টপুল বৃত্তিসহ দাখিলে গোল্ডেন জিপিএ ফাইভ পেয়েছে।
অপর এ প্লাস প্রাপ্ত মোহাম্মদ তানভীর পাটওয়ারী। পিতা:- মোঃ মাহবুব আলম পাটওয়ারী, মাতা রাশেদা বেগম। রোল নং ১৭৮৩০৬, রেজিঃ নং ১২১৮৬৬৫৩৭৪।

তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের পাইকদী গ্রামে।
তারা উভয়ে তাদের এই সফলতার জন্য প্রতিষ্ঠানের অধ্যক্ষ সহ সকল শিক্ষক- গভর্নিংবডির সদস্য ও মা-বাবার কাছে কৃতজ্ঞ। ভবিষ্যতে আরো সুন্দর ফলাফল ও উচ্চ শিক্ষায় কৃতিত্বপূর্ণ সাফল্য অব্যাহত রাখার জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশী।
তাদের দুজনের এই সফলতার জন্য ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদরাসার গভর্নিংবডির সহসভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সোহেল রুশদী ও মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওঃ মোঃ বিলাল হোসাইন সহ মাদরাসার সকল শিক্ষক, গভর্নিংবডির সদস্য বৃন্দ ও তাদের অভিভাবক গন তাদের অভিনন্দন জানায় ও দোয়া করেন।

প্রসঙ্গত, প্রতি বছরই সরকারী শিক্ষা বৃত্তি, জেডিসি, দাখিল, আলিম, ফাযিল ও কামিল কেন্দ্রীয় পরীক্ষায় শতভাগ পাশসহ সন্তোষজনক A+ (এ প্লাস) লাভ করে ইর্ষণীয় সাফল্য ধরে রেখেছে এ প্রতিষ্ঠানটি।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ এএম, ২৫ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply