Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘শাসন ও শোষণমুক্ত সমাজ গঠনে নেতা-কর্মীদের এগিয়ে আসতে হবে’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘শাসন ও শোষণমুক্ত সমাজ গঠনে নেতা-কর্মীদের এগিয়ে আসতে হবে’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, ‘শাসন ও শোষণমুক্ত সমাজ গঠনে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে। যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহম বাহাউদ্দিন নাছিম এ দলটিকে গঠন করেছে তা কাজের মাধ্যমে এগিয়ে নিতে হবে। স্বেচ্ছাসেবকলীগ যুবলীগ-ছাত্রলীগের মতো আওয়ামী লীগের একটি অংশ।’

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে কচুয়া উপজেলার সাচার ডিগ্রি কলেজ মিলনায়তনে ১-৫ নং ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি কচুয়ার উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, ‘আমি বিগত দিনে আপনাদের পাশে থেকে সকল উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিয়েছি। এ উপজেলার মতো মফস্সল পর্যায়ে অন্য কোন উপজেলায় এতো সংখ্যক উন্নয়ন হয়েছে তা আমার জানা নেই।’

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনার সরকারকে সমর্থন দেয়ার আহবান জানান।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জি. মোঃ জহিরুল ইসলাম প্রধানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মোফাচ্ছেল হোসেন খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া, ব্যাংকার ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম মজুমদার।

বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ওসমান গণি মোল্লা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শাহজালাল প্রধান জালাল, সাংগঠনিক সম্পাদক সেলিম কবীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়, পাথৈর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মৎস্য মানব মিজানুর রহমান, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আক্তার হোসেন প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ১৮ নভেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

শাসন ও শোষণমুক্ত সমাজ গঠনে নেতা-কর্মীদের এগিয়ে আসতে হবে

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply