Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
মতলব উত্তরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মতলব উত্তরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চাঁদপুর মতলব উত্তর উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে ।

উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু,সদস্য সচিব অ্যাড.আক্তারুজ্জামান, জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খানসহ উপজেলা প্রশাসন,উপজেলা ও ছেংগারচর পৌর আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা, উপজেলা প্রেসক্লাবসসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক-সাংকৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।

ছেংগারচর মডেল উচ্চ বিদ্যায়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বেনজির আহম্মেদ মুন্সীর সভাপতিত্বে ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক কামাল হোসেন খানের পরিচালনায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিকিরচর সকরারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ঢাকা তেজাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান কবির।

মতলব উত্তর করেসপন্ডেন্ট
।। আপডটে,বাংলাদশে সময় ০৯ : ৩৫ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৭ মঙ্গলবার
এইউ

Leave a Reply