Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
motlob-uttor

লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মতলব উত্তর উপজেলার ফতেপুর্র ইউনিয়নের লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান, মিলাদ ও দোয়া বৃহস্পতিবার (২৬ জানুয়ারি ) সকালে বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সভাপতি মনজুর আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে মনজুর আহমদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের এ বিদায় আসলে বিদায় নয়। এটি একটি লেভেল পরিবর্তন। মাধ্যমিক লেভেল ছেড়ে উচ্চ মাধ্যমিক লেভেলে যাবে। এরপর উচ্চ শিক্ষার জন্য চলতে থাকবে। তাই আজকের এ বিদায়কে বিদায় না ভেবে ভালভাবে লেখাপড়া করে উন্নত জাতি গঠনে কাজ করতে হবে। আজকে যারা লেখাপড়া করছে তারাই একদিন দেশ ও সমাজ পরিচালন করবে। লেখাপড়া শেখার একটাই কারণ। উন্নত জীবন গড়ে দেশ ও জাতি সেবা করা। ভালভাবে লেখাপড়া করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়া- তা’ বাস্তবায়নে সকলে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো. জাকির হোসেন। প্রভাষক মনছুর আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফতেপুর পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান মো. গোলাম নবী বাদল।

সহকারী অধ্যাপক মো. রুহুল আমিন, ম্যানেজিং কমিটির সদস্য আল-মামুন সরকার, স্থানীয় ইউপি সদস্য বোরহান উদ্দিন মৌলভী, অভিভাবক মো. বোরহান উদ্দিন প্রমূখ।

উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মো. গিয়াস উদ্দিন সরকার, রুহুল আমিন প্রধান, মুক্তিযোদ্ধা আ: রশিদ বেপারী, কামরুজ্জামান সরকার, প্রভাষক কামরুজ্জামান, ফজলুল হক তালুকদার, মাওলানা সফিকুল ইসলাম, লুধুয়া আহমাদিয়া হাফিজিয়া ও দাখিল মাদ্রাসার সুপার মাও. মো. জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মুক্তার আহমেদ পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান খোকা, মানবাধিকার কর্মী ও শিক্ষক হুমায়ুন কবির চাঁন মিয়া’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন ইয়াসমিন আক্তার ও বিদায় জানান দশম শ্রেণির ছাত্রী রোমানা জান্নাত মিম। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা শরীফুল ইসলাম।

প্রতিবেদক-খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ০১: ২০ পিএম, ২৭ জানুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply