Home / চাঁদপুর / লেডী দেহলভী বালিকা বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন
লেডী দেহলভী বালিকা বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

লেডী দেহলভী বালিকা বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শুক্রবার বেলা সাড়ে ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়টি শহরের মধ্যে অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান। স্কুলের আরো অবকাঠামো কাজ করা দরকার। আমি এই স্কুলের কাজ করতে সচেষ্ট আছি। লেডী দেহলভী স্কুলের আরো নতুন কিছু করা যায় কিনা তার চেষ্টা করবো। তার পাশা পাশি স্কুলের পড়ালেখার মান আরো বাড়াতে হবে। তোমরা পড়াশুনা যেমন ভালো ভাবে করবে, ঠিক খেলাধুলা ও সাংস্কৃতির ক্ষেত্রে ভালো করতে হবে।’

তিনি আরো বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা সকল বিষয়ে চোখ রাখেন। তাই তোমরা সকল ক্ষেত্রে এগিয়ে যেতে হবে। শরীর মন ভালো রাখতে হলে খেলাধুলার প্রয়োজন। তোমাদের মনে রাখতে হবে, খেলাধুলার পাশাপাশি জ্ঞান অর্জন করতে হবে। পড়াশুনা করে আমাদের সত্যিকারে ভাঙালি হয়ে উঠতে হবে। তোমরা অনেক বড় হও। তোমাদেরকে বড় বড় স্বপ্ন দেখতে হবে। তোমরা কি হতে চাও, দেশকে কিভাবে এগিয়ে নিতে চাও তার জন্য স্বপ্ন দেখতে হবে। আশা রাখি তোমরা সকলে উন্নত শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করবে।

লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াস মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ডা. এসএম শহীদ উল্লাহ। সহকারী শিক্ষক মো. আবু সায়েমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদর উপজলো আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, সহকারী কমিশনার (ভূমি) অবিষেক দাস, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উল্লাহ অলি, তরপুরচন্ডী ইউনিয়নের চেয়ারম্যান ঈমান হোসেন রাসেল গাজী, আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল মাস্টার, মঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি জাফর ইকবাল মুন্না, কাউন্সিলর আয়শা রহমান, আক্কাস আলী রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোফরান হোসেন, জেরা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪০ পিএম, ১০ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply