Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মেজর রফিকের লেখা বই ছাত্রদের মাঝে বিতরণ
হাজীগঞ্জে মেজর রফিকের লেখা বই ছাত্রদের মাঝে বিতরণ

হাজীগঞ্জে মেজর রফিকের লেখা বই ছাত্রদের মাঝে বিতরণ

১৯৭১ সালের বাংলাদেশ মুক্তিযুদ্ধের শ্বাসরুদ্ধকার ঘটনার বর্ণনার দলিলে লিপিবদ্ধ করা ‘লক্ষ প্রাণের বিনিময়ে’ বইটির রচিয়তা মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার, হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

মঙ্গলবার (৪ জুলাই) সন্ধ্যায় স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল কার্যালয়ে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য নাহিদুল ইসলাম সোহেলের নেতৃত্বে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ, মডেল কলেজ,পাইলট স্কুল এন্ড কলেজ ও বলাখাল মুকবুল আহম্মেদ ডিগ্রি কলেজ ছাত্রদের মাঝে বই বিতরণ করা হয়।

এসময় নাহিদুল ইসলাম ছাত্রদের উদ্দেশ্যে বলেন, বর্তমান প্রজন্মের ছাত্ররা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারবে মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তমের লেখা লক্ষ প্রাণের বিনিময়ে বইটি অধ্যায়ন করলে। তাই মনোযোগ সহকারে সকল শিক্ষার্থীরা যেন ভাগাভাগি করে বইটি পড়ে তার জন্য ছাত্রদের প্রতি আহবান জানান।

হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ আলম কিরন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফাহাদ আলম নির্ঝরসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ৮ : ৫৫ এএম, ৫ জুলাই ২০১৭, বুধবার strong>
এইউ

Leave a Reply