Home / চাঁদপুর / লক্ষ্মীপুরকে ২-১ গোলে হারিয়ে চাঁদপুর জেলা দল সেমিফাইনালে
লক্ষ্মীপুরকে ২-১ গোলে হারিয়ে চাঁদপুর জেলাদল সেমিফাইনালে

লক্ষ্মীপুরকে ২-১ গোলে হারিয়ে চাঁদপুর জেলা দল সেমিফাইনালে

চাঁদপুর স্টেডিয়াম অনুষ্ঠিত ১২টি দলের ৪টি গ্রুফে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রোববারের প্রথম সেমিফাইনাল খেলায় অংশ নেয় চাঁদপুর জেলা দল বনাম লক্ষ্মীপুর জেলা দল।

খেলায় ২-১ গোলে লক্ষ্মীপুরকে হারিয়ে চাঁদপুর জেলা দল সেমিফাইনালে পৌঁছে যায়। বিকেল সোয়া ৪ টায় নির্ধারিত সময়ে রেফারীর বাঁশির সাথে শুরু হয় উভয় দলের হাড্ডাহাড্ডি উত্তেজনাকর লড়াই। চাঁদপুর জেলা দলের খেলোয়াররা শুরু থেকেই লক্ষ্মীপুর জেলাকে আক্রমণ চালাতে থাকে।

খেলার প্রথমার্ধে লক্ষ্মীপুর জেলা দলের ডি-বক্সের মধ্যে ফাঁকা পেয়ে চাঁদপুর জেলা দলের ৮ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার সেন্টুর দারুন কিকে দলের পক্ষে প্রথম গোলটি করতে সক্ষম হয়। খেলায় ১-০ ব্যবধানে এগিয়ে থাকার পর আক্রমণ আরো বাড়িয়ে দেয় চাঁদপুর দল।

আক্রমনের ধারাবাহিকতা রেখে খেলার ২৮ মিনিটের মাথায় আরেকটি গোল করে চাঁদপুর জেলা দলের ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার তুহিন। আর এই গোলের মাধ্যমে লক্ষ্মীপুর থেকে ২ গোলে এগিয়ে থাকে চাঁদপুর।

এদিকে বার বার লক্ষ্মীপুর জেলার দিকে আক্রমন করতে থাকায় লক্ষ্মীপুর জেলার খেলোয়াররাও সমান তালে আক্রমন করার চেষ্টা করে চাঁদপুর জেলাকে।

আর সে সুযোগ কাজে লাগাতে দেরি করেনি তারা। খেলার প্রথমার্ধ্বের ৩৩ মিনিটের মাথায় লক্ষ্মীপুর জেলা দলের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার হারুন দলের পক্ষে প্রথম গোলটি করে দলকে কিছুটা এগিয়ে নিয়ে যায়।

এরপর শুরু হয় দ্বিতীয়ার্ধের খেলা। খেলা শুরু থেকে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে লক্ষ্মীপুর কিন্তু কোন সুযোগ কাজে লাগাতে পারেনি লক্ষ্মীপুর জেলা। অন্যদিকে ২-১ গোলে এগিয়ে থেকেও চাঁদপুর জেলা আরো গোল করতে দলের সকল খেলোয়ার মরিয়া হয়ে উঠে। চাঁদপুর দ্বিতীয়ার্ধের খেলায় কয়েকটি সুযোগ পেয়ে হাতছাড়া করে। খেলার শেষার্ধে পর্যন্ত উভয় দলের আক্রমন চলতে থাকে। দ্বিতীয়ার্ধে দু’দলের কেউ গোল করতে সক্ষম হয়নি।

খেলার শেষ বাঁশি বাজা পর্যন্ত ২-১ গোলে লক্ষ্মীপুরকে হারিয়ে চাঁদপুর জেলা দল সেমিফাইনালে পৌঁছে যায়।

সোমবারের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে অংশগ্রহণ করবে কুমিল্লা জেলা দল বনাম রাঙ্গামাটি জেলা দল।

চাঁদপুর জেলা দলের খেলোয়াররা হলেন : বিপু, আলমগীর, বকুল, রাফি, তুহিন, শাহেদ, রিপন, ফয়সাল, মোস্তফা, সেন্টু, জহির, কামাল, লাভু, লুইস, জালাল, স্বপন, জুয়েল, সোহেল।

লক্ষ্মীপুর জেলা দলের খেলোয়াররা হলেন : হাবিব, ইয়াসিন, হারুন, নিয়াজ, জাকির, ইয়াসিন আরাফাত, মো. হারুন , সোহেল, কাউসার, রিদয়, সোহেল, ইলিয়াস, ফয়সাল, সেলিম, মুমিনউল্লাহ, ইব্রাহীম খলিল। রেফারির দায়িত্বে ছিলেন : বিটু রাজ বুড়–য়া, এএসএম সৈকত, শফিউল আলম ও মো. মাসুম।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৩ পিএম, ৯ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply