Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজে পরীক্ষার্থীদের দোয়া
রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজে পরীক্ষার্থীদের দোয়া

রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজে পরীক্ষার্থীদের দোয়া

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি ও দাতা সদস্য আলহাজ্জ মোঃ বোরহান উদ্দিন আহমেদ।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজের শিক্ষানুরাগী সদস্য মোঃ হাসান ইমাম, মতলব ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ, রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির সদস্য দেওয়ান মোঃ রেজাউল করিম, এম.এ আজিজ বাবুল, মজিবুর রহমান সরকার, বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, জনতা ব্যাংক মতলব বাজার শাখা ব্যবস্থাপক মোঃ শাহ জালাল, সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, সাংবাদিক গোলাম হায়দার মোল্লা।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, দোলন আক্তার, আনান মুফতি, মানপত্র পাঠ করে শিক্ষার্থী তাহেরা আক্তার ও ইসরাত জাহান ইভা। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, তানজিলা আক্তার ও গীতা পাঠ করেন গিতা সুমা রানী।

অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন, কলেজের সহকারী অধ্যাপক নন্দন বণিক এবং একাদশ শ্রেণির ছাত্রী ইসরাত জাহান ও তানজুম রহমান। পরে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। সবশেষে কলেজের প্রতিষ্ঠাতার পক্ষ থেকে বিএসএস ও বিকম ৪০ জন শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ০৮: ০০ পিএম, ২৮ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply