Home / আন্তর্জাতিক / সৌদি আরবে গ্রেনেড হামলার রায়ে প্রতিবাদ সভা
সৌদি আরবে গ্রেনেড হামলার রায়ে প্রতিবাদ সভা

সৌদি আরবে গ্রেনেড হামলার রায়ে প্রতিবাদ সভা

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখ্যান করে বুধবার (১০ অক্টোবর) রাতে প্রতিবাদ সভা করেছে সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপি।

স্হানীয় একটি হোটেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি এডভোকেট মীম ছিদ্দিকুর রহমান ইমরান । সাধারণ সম্পাদক মিজানুর রহমান কমলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, অবিভক্ত সৌদি আরব বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক প্রকৌশলি জিয়াউল ওয়াদুদ মাসুদ ।

প্রধান বক্তা ছিলেন, পূর্বাঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শরিফ হোসেন খান ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আলহাজ আবু সাইদ, পূর্বাঞ্চল বিএনপির সহ সভাপতি মামুনুর রশিদ চৌধুরী সহ আরো অনেকে ।

তারা মামলার রায় পুনর্বিবেচনা করে তারেক রহমানের সাজা বাতিল ও তাকে মামলা থেকে অব্যাহতি এবং অন্য নেতাদের সাজা বাতিলের দাবি জানিয়েছেন। তারা বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে ক্ষমতাসীনদের প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ রায় । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখার উদ্দেশ্যে এই রায় প্রদান করা হয়েছে । আমরা এ রায় ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি।

বক্তব্য রাখেন, ইস্তিয়াক হোসেন খান তারেক, দেলোয়ার হোসেন রিপন, কবি শাহিনুর, সোহাগ মাহমুদ, মহিউদ্দিন জামাল, কবির হোসেন, সোহরাব হোসেন লিটন, বিপ্লব হোসেন আজাদ, রফিক মোল্লা, হানিফ মুন্সী, রেজাউল করিম মিরাজ, নজরুল ইসলাম পলাশ, সাইফুল ইসলাম সুজন সহ বিএনপি, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ।

প্রতিবেদক:সাগর চেীধুরী (সৌদি আরব)
১১ অক্টোবর,২০১৮

Leave a Reply