Home / আন্তর্জাতিক / প্রবাস / রিয়াদে কুমিল্লা আদর্শ সদর থানা বিএনপির অভিষেক
রিয়াদে কুমিল্লা আদর্শ সদর থানা বিএনপির অভিষেক

রিয়াদে কুমিল্লা আদর্শ সদর থানা বিএনপির অভিষেক

রিয়াদ করেসপন্ডেন্ট :

সৌদি নাগরিক শেখ নাসের বিন সাঈদ আল সামলানি বলছেন, বাংলাদেশের সাথে সৌদি আরবের চমৎকার সম্পর্ক তৈরি হয় প্রয়াত রাষ্ট্রপতি শহীদ জিয়ার আমলে। শহীদ জিয়া ছিলেন মুসলিম বিশ্বের পরম বন্ধু, তিনি প্রবাসী বাংলাদেশীদের ভাই উল্লেখ করে সকল বাংলাদেশীকে শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, আগামীতে সৌদিআরব-বাংলাদেশ সম্পর্ক আরো গভীর ও সুদৃঢ় হবে।

রিয়াদে কুমিল্লা আদর্শ সদর থানা বিএনপির অভিষেক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে এই বরণ্যে সৌদি নাগরিক এই সব কথা বলেন।

বিএনপি কুমিল্লা সদর থানার নব নির্বাচিত সভাপতি ইয়ার আহমেদের সভাপতিত্বে কামরুজ্জামান মনির ও মামুনুর রশিদের সঞ্চালনায় শাহ মোহাম্মদ আলী শাওনের সার্বিক সহযোগিতায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৌদিআরব পূর্বাঞ্চল বিএনপির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চাঁন।

বিশেষ অতিথি ছিলেন, ইয়াকুব চৌধুরী, সাহাব উদ্দীন ফরায়েজী, তালুকদার আব্দুর রহমান বেলাল, আল আমিন সরকার, হাজী মোহাঃ আলাউদ্দীন, কামাল হোসেন, কাজী আইয়ুব আলী, সৈয়দ জাকির হোসেন, মোঃ হারুন, ডালিম, কাজী আবু তাহের ও মিজানুর রহমান প্রমুখ।

সভায় সকল অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহজাহান শাহীন, সহ-সভাপতি আনোয়ার হোসেন, মনসুর আহমেদ লিটন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আজহার উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন সম্রাট, দপ্তর সম্পাদক আমির হোসেন, প্রচার সম্পাদক ফরিদ উদ্দীন, সমবায় সম্পাদক শাহজাহান পারভেজ প্রমুখ ।

প্রবাসী কুমিল্লা জেলা বিএনপির বিভিন্ন থানা পর্যায়ের বিপুলসংখ্যক নেতাকর্মী ও প্রবাসী কুমিল্লা মহানগর বিএনপির শতশত নেতা-কর্মী আনন্দঘন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপডেট: বাংলাদেশ সময়   ০২:৫৫  অপরাহ্ণ, ১৯ জুন ২০১৫, শুক্রবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না