Home / জাতীয় / নেত্রকোনায় সফরে গিয়ে রিকশায় ঘুরলেন প্রধানমন্ত্রী
নেত্রকোনায় সফরে গিয়ে রিকশায় ঘুরলেন প্রধানমন্ত্রী

নেত্রকোনায় সফরে গিয়ে রিকশায় ঘুরলেন প্রধানমন্ত্রী

রিকশায় চড়ে নেত্রকোনার খালিয়াজুড়ী ঘুরে দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খালিয়াজুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হেলিপ্যাড পর্যন্ত রিক্সায় আসেন। অল্প সময়ের জন্য হলেও হাওরাঞ্চলে শেখ হাসিনার এ রিকশা ভ্রমণ বেশ আগ্রহের সঙ্গে দেখেছে কয়েক হাজার জনতা।

বৃহস্পতিবার(১৮ মে) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরাঞ্চল পরিদর্শনে নেত্রকোনায় যান। সকাল ৯টা ৫৫ মিনিটে হেলিকপ্টারে করে খালিয়াজুড়ীতে পৌঁছান তিনি। এরপর প্রধানমন্ত্রী খালিয়াজুড়ী উপজেলা কলেজ মাঠে ফসলহারা কৃষকদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।

পরে প্রধানমন্ত্রী ৭০ জন ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ৩০ কেজি করে চাল ও এক হাজার টাকা করে অনুদান দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন। ত্রাণ বিতরণ শেষে প্রধানমন্ত্রী বল্লভপুর গ্রামে গিয়ে সেখানে ক্ষতিগ্রস্ত মানুষের সঙ্গে কথা বলেন।

দুপুরে ক্ষতিগ্রস্তদের সহায়তার অংশ হিসেবে প্রধানমন্ত্রী দুটি রিকশা বিতরণ করেন। এ সময় তিনি একটি রিকশায় চড়েন। রিকশায় চড়ে তিনি খালিয়াজুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হেলিপ্যাড পর্যন্ত যান।

মতবিনিময় সভায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, নেত্রকোনা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন প্রমুখ বক্তব্য দেন।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ১১ : ২০ পিএম, ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply