Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রামপুরে যুবলীগ ও ছাত্রলীগ ওপর হামলা
Hamla-news
প্রতীকী ছবি

রামপুরে যুবলীগ ও ছাত্রলীগ ওপর হামলা

চাঁদপুরে রামপুর ই্উনিয়নে কামরাঙ্গা গ্রামে ঝগড়া মিমাংসা করতে গেলে যুবলীগ ও ছাত্রলীগের দু’ নেতার ওপর হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় কামরাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে।

আহত দুই নেতা হলেন, রামপুর ইউনিয়ন যুবলীগের উপ প্রচার সম্পাদক ও সাবেক ইউপি সদস্যের ছেলে নোমান বেপারী (২৬) এবং ২ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও বর্তমান ২ নং ইউপি সদস্য স্ইায়েদ বেপারীর ছেলে জাহিদ হোসেন ফয়সাল (১৮)। এরা দু’জন গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনায় বৃহস্পতিবার(১৮ অক্টোবর) চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন আহতদের পরিবার।

আহতরা এবং তার স্বজনরা জানায়, ঘটনার আগের দিন একই গ্রামের রণি নামের এক যুবকের সাথে ফখর উদ্দিন ইকরাম ও রিয়াদ নামের দু’যুবকের সাথে ঝগড়া এবং মারামারি হয়। পরদিন ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জাহিদ হোসেন ফয়সাল সে ঘটনার মিমাংসা এবং তাদের উভয় পক্ষকে মিলিয়ে দেয়ার জন্য গেলে স্থানীয় দেলোয়ার হোসেন দেলু কাজীর ছেলে ইউনুছ, এমদাদ ও নুরুল ইসলামের ছেলে মাহাবুব ও মুন্না উল্টো তার সাথে উত্তেজিত হয়ে ফয়সালকে মারধর করে। ফয়সালের ওপর এমন হামলার খবর পেয়ে নোমান বেপারী তাদের ছাড়াতে গেলে তারা নোমানের ওপর ও অতর্কিত হামলা চালায়। তাদের এমন অতর্কিত হামলায় ওই দু, নেতা গুরুতর আহত হয়ে পড়লে এলাকার লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান। এদিকে তাদের কে হাসপাতালে দেখতে যান রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনসহ অন্যান্যরা।

এ ব্যাপারে রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বলেন, ‘আমিও শুনেছি আগের দিন ওই এলাকার দু, যুবক পক্ষ ঝগড়া বিাবদ করে মারামারি করেছে। আর পরদিন তাদের মিলিয়ে দিতে গেলে তারা তাদেরকে মারধর করেছে বলেও তারা আমাকে জানিয়েছে।’

প্রতিবেদক: কবির হোসেন মিজি

Leave a Reply