Home / চাঁদপুর / রাতের আঁধারে যুবককে মারধর করে টাকা ছিনতাই
Chintai...
প্রতীকী ছবি

রাতের আঁধারে যুবককে মারধর করে টাকা ছিনতাই

চাঁদপুর সদর উপজেলার জাপরাবাদ এলাকায় রাতের আঁধারে রায়হান মিয়াজী (১৮) নামের যুবককে বেধম মারধর করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। মঙ্গলবার (১৪ ফ্রেব্রুয়ারি) রাত ৮ টায় জাফরাবাদ আকবর চেয়ারম্যান বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবক দোকানঘর রামদাসদী গ্রামের মুনাফ মিয়াজীর ছেলে।

ছিনতাইকারীদের আঘাতে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হওয়ায় স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করান।

আহত রায়হান জানায় সে দোকানঘর এলাকায় মোঃ কবির হোসেনের মাছের আড়ৎদে কাজ করেন। সে মঙ্গলবার রাতে বিভিন্ন স্থান থেকে তাগাদার টাকা নিয়ে আড়ৎদে যাওয়ার সময় ওই এলাকার মিজানুর রহমানের ছেলে সালমানশাহ ও বোয়াল মনিরের ছেলেসহ অজ্ঞাত আরো ৩/৪ জন মিলে তার পথরোধ করে দেশীয় অস্ত্রে আঘাতে তার ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় সে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাই কারীরা তার পকেটে থাকা তাগাদার ৭৫ হাজার টাকা জোরপূর্বক ছিনতাই করে নিয়ে যায়।

সে আরো জানায় তারা রায়হনের ব্যবহৃত মোবাইল সেট ও ম্যানিব্যাগ নিয়ে যায়। সে অচেতন হয়ে পড়ে থাকলে স্থনীয়রা এবং পরিচিতি লোকজন তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করায়।

হাসপাতালের কর্তরত চিকিৎসক ডাঃ মোহাম্মদ ওমর ফারুক জানান, ‘তার মাথা এবং পুরো শরীরে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতের কারণে সে ২/৩ বার বমি করেছে। আমরা ৪৮ ঘন্টা দেখবো, অবস্থার উন্নতি না হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করবো।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০৩: ৫০ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply