Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রাজরাশ্বের ও সখিপুরে বজ্রপাতে নিহত ১ : আহত ৪
রাজরাশ্বের ও সখিপুরে বজ্রপাতে নিহত ১ : আহত ৪

রাজরাশ্বের ও সখিপুরে বজ্রপাতে নিহত ১ : আহত ৪

চাঁদপুর সদর উপজেলার ১৪ নং রাজরাশ্বের ইউনিয়ন ও পার্শবর্তী শরিয়তপুর জেলার সখিপুরে বজ্রপাতে একজনের মৃত্যু ও ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১জুন বৃহস্পতিবার সকাল ৯টায়।

ঘটনা সূত্রে জানা যায়, রাজরাশ্বের ইউনিয়নের চিরারচর এলাকার সামছুল আলমের কন্যা শান্তনা আক্তার (১৯) ও শুকুর আলীর স্ত্রী লিপি আক্তার (২০) ঘরের মধ্যে কাজ করছিলো। এ সময় তাদের ঘরের উপর বজ্রপাত পড়ে। এতে তারা ঘরের ভিতরেই বজ্রপাতে আহত হয়। বাড়ির লোকজন শন্তনা ও লিপিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত চাঁদপুর ২শ ৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করায়।

এদিকে একই সময় শরিয়তপুর জেলার সখিপুর মুন্সির কান্দি গ্রামের ৩ জেলে মেঘনা নদীর চেয়ারম্যান স্টেশন এলাকার ক্যানেলে মাছ ধরতে আসলে বজ্রপাতে মুন্সিকান্দি গ্রামের তাহের আলী (৫০) বজ্রপাতে ঘটনা স্থলেই মারা যায়।

তার লাশ নদী থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। অপর আহত একই গ্রামের মজিবুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৩৮) ও কামাল সরদারের ছেলে খবির সরদার (১৮) কে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর ২শ ৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করায়।

রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামলীগ সভাপতি হাজী হযরত আলী বেপারী আহতদের চিকিৎসার খোজ খবর নিতে হাসপাতালে ছুটে আসেন

সিনিয়র করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৪: ১০ পিএম, ১ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply