Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রাজরাজেশ্বরে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ সভা
রাজরাজেশ্বরে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ সভা

রাজরাজেশ্বরে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ সভা

চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ সভা শনিবার (২৩ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শাজাহান মোল্লার পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আ. করিম মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সোলেমান গাজী, যুগ্ম সম্পদক সাদেক সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির বাচ্চু, সাধারণ সম্পাদক শাহজালালা বন্দুকসী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ৩ নং ওয়ার্ড মেম্বার পারভেজ গাজি রণি, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন দেওয়ান প্রমুখ।

সভাপতির বক্তব্যে হাজী হযরত আলী বেপারী বলেন, ‘পৃথিবীর কোনো ধর্মেই মানুষ হত্যাকে সমর্থন করেনা। আর ইসলাম হলো শান্তি এবং মানবতার ধর্ম। ইসলামের নামে যারা মানুষ হত্যা করছে তারা কখনোই ইসলামের অনুসারী হতে পারে না। এরা দেশের মধ্যে অস্থিতিশিলতা সৃষ্টি করতে এবং ইসলাম ধর্মের বদনাম করতে জঙ্গিবাজি করছে। তাই এদের বিরুদ্ধে আমাদের সমাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন, পরিষদের সাচিব মো. মিজানুর রহমান সরকার, ১ নংওয়ার্ডের মেম্বার আলী আহম্মেদ বকাউল, ২ নং ওয়ার্ডের মুকবুল হোসেন প্রধানিয়া, ৫ নং ওয়ার্ডের আবু বকর পাটোয়ারী, ৬ নং ওয়ার্ডের শফিউল্লাহ কুড়ালী, ৭নং ওয়ার্ডের জাহাঙ্গীর সরকার, ৮নং ওয়ার্ডের হাছান আলী দেওয়ান, ৯নং ওয়ার্ডের হানিফ বেপারী, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মরিয়ম বেগম, ৪, ৫, ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার লুৎফা বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ময়না বেগমসহ স্থানীয় বিভিন্ন মসজিদের ইমাম, শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

রাজরাজেশ্বরে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ সভা

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply