Home / খেলাধুলা / রাগে-ক্ষোভে টিম হোটেল ছেড়ে বাসায় চলে গেছেন মাশরাফি
রাগে-ক্ষোভে টিম হোটেল ছেড়ে বাসায় চলে গেছেন মাশরাফি

রাগে-ক্ষোভে টিম হোটেল ছেড়ে বাসায় চলে গেছেন মাশরাফি

বিপিএলের চলতি আসরে টানা তিন ম্যাচে কোচ জয়ের দেখা পায়নি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টানা হারের পর থেকেই দলের একাদশ নির্বাচন নিয়ে ফ্র্যাঞ্চাইজি আর অধিনায়ক মাশরাফির মধ্যে দ্বন্দ্ব চরমে।

এবার দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির হস্তক্ষেপের কারণে রাগে-ক্ষোভে দুপুর ১ টায় টিম হোটেল ছেড়ে বাসায় চলে এসেছেন কুমিল্লার অধিনায়ক মাশরাফি।

প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, `আমি টিম হোটেল ছেড়ে বাসায় চলে এসেছি। আজকের ম্যাচে খেলবো কি খেলবো না এখন বলতে পারছি না। তবে এ অবস্থায় কি করে খেলি বলুন?

কি অবস্থা, এমন প্রশ্নে মাশরাফির ঝাঝালো জবাব, `আমাকে বলা হয়েছে ফ্র্যাঞ্চাইজি যে টিম দেবে তা নিয়েই খেলতে হবে। আর তাদের দেওয়া দলে নেই সোহেল তানভীরের মত পারফর্মার। আপনি পরিসংখ্যান দেখুন, চলতি আসরে একন পর্যন্ত সফল খেলোয়াড় সে। তাকে ছাড়া দল সাজানোর প্রশ্নই ওঠে না। চাপিয়ে দেওয়া দল নিয়ে আমি মাঠে নামতে পারবো না।`

রাগ-ক্ষোভ নিয়ে দেশ সেরা এই অধিনায়ক আরও বলেন, `আমার ক্যারিয়ারে কখনো কোন অনৈতিক সিদ্ধান্ত নেইনি। দল নিয়ে মালিকদের এমন চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব না। তাই হোটেল ছেড়ে চলে এসেছি।`

প্রসঙ্গত, আজ সন্ধ্যা ৭ টায় সাকিবের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ১৪ নভেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply