Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / রমজানকে স্বাগত জানিয়ে শাহরাস্তিতে ছাত্রশিবিরের র‌্যালি
রমজানকে স্বাগত জানিয়ে শাহরাস্তিতে ছাত্রশিবিরের র‌্যালি

রমজানকে স্বাগত জানিয়ে শাহরাস্তিতে ছাত্রশিবিরের র‌্যালি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ২৮ মে রোববার সকাল ৯ টায় পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি বের করে।

জেলা সভাপতির নেতৃত্বে শাহরাস্তি উপজেলার মেহার এলাকা থেকে শুরু হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাস প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন রমজানের পত্রিতা রক্ষার দায়িত্ব প্রতিটি মোমিন মুসলমানের একান্ত দায়িত্ব ও কর্তব্য। এক শ্রেণির অসাধু ব্যবসায়ী সরকারি কর্মকর্তার যোগসাজশে রমজান মাসকে মুনাফা অর্জনের মাস হিসেবে নিয়েছে। এই মাসে পণ্য সামগ্রীর অধিকমূল্য বৃদ্ধি করে কৃষক শ্রমিক মেহনতি জনতার জনজীবনে নাভিশ্বাস বন্ধ করার উপক্রম করে।

মহান আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন আর সুদকে হারাম করেছেন। মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব মাহে রমজানে মুসলমানরা সহজে পণ্য সামগ্রী ক্রয় করতে পারে সেদিকে আন্তরিকভাবে সচেতন থেকে সরকারকে সঠিকভাবে দায়িত্ব পালনে সজাগ থাকার আহবান জানানো হয়।

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের চাঁদপুর জেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, প্রকাশনা সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৪০ পিএম, ২৮ মে ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply