Home / শিল্প-সাহিত্য / রঙধনু এবং বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের নৃত্য ও আবৃত্তি পরিবেশন
রঙধনু এবং বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের নৃত্য ও আবৃত্তি পরিবেশন

রঙধনু এবং বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের নৃত্য ও আবৃত্তি পরিবেশন

চাঁদপুরে সাংস্কৃতিক মাসের ৯ম দিনে জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ এবং রঙধনু নৃত্য সংগঠনের মনমুগ্ধকর আবৃত্তি ও নৃত্যানুষ্ঠান পরিবেশিত হয়েছে।

রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ ও রাত সাড়ে ৮টায় রঙধনু নৃত্য সংগঠন তাদের পরিবেশনা উপস্থাপন করে।

এসময় সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংস্কৃতিক মাস উদযাপন পরিষদের সদস্য সচিব ও জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, রঙধনু নৃত্য সংগঠনের সভাপতি হারুন আল রশীদ, কবি ও লেখক ডা. পীযূষ কান্তি বড়ূয়া, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরীর, সহ-সভাপতি মুক্তা পীযূষ, মোহন বাঁশী স্মৃতি সংসদের সভাপতি আজিত দত্ত প্রমুখ।

এর আগে বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরীর সার্বিক তত্ত্ববধানে আবৃত্তি ও লোকজ সংগীত পরিবেশন করে সংগঠনের সাধারণ সম্পাদক মিঠুন বিশ্বাস, মিথিলা, আবু বকর সিদ্দিক, প্রতœ পীযূষ বড়ূয়া, প্রখর পিযূষ বড়ূয়া, রোদেসী, শ্রাবনী সাহা, জেসমিন তিথি, আমেনা, ইসরাত হাবিবা, আয়েশা আক্তারসহ অন্যান্যরা।

সবশেষে রঙধনু নৃত্য সংগঠনের সভাপতি হারুন আল রশীদের উপস্থাপনা ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান জীবন এবং সহ-সভাপতি রাজিব সাহার সার্বিক তত্ত্ববধানে নৃত্য পরিবেশন করে রাব্বি, বাপ্পি, রিপন, বিশ্বজিত, এমরান হোসেন, ইশা, ইমরান, মোবারক, ফারজু, রাত্রি, রুপা, কণক, তমাল, সাকিব, ফিরোজ, রাব্বি, রাজু ও শাকিলসহ অন্যান্যরা।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১: ৩০ এএম, ২৪ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply