Home / লাইফস্টাইল / যৌনমিলনের সময় ৫টি মৃত্যুর ঘটনা!
যৌনমিলনের সময় ৫টি মৃত্যুর ঘটনা!

যৌনমিলনের সময় ৫টি মৃত্যুর ঘটনা!

পাঁচটি ঘটনা। ঘটনার স্থান-কাল-পাত্র-মিত্র আলাদা আলাদা হলেও, একের সঙ্গে একের, প্রত্যেকের একটি ক্ষেত্রে মিল রয়েছে। এই পাঁচটি ক্ষেত্রেই মৃত্যুর মুহূর্ত বা কারণ কিন্তু যৌনতা।

যৌনমিলনের সময়, ঘনিষ্ঠতম মুহূর্তে, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। প্রতিটি ঘটনাই ঘটেছে এ বছরই। অগস্ট থেকে ডিসেম্বরের মধ্যে।

ঘটনা-১: পাগল যে কত রকমের হয়! ঐতিহাসিক ‘ভাইবাঁ ফোর্ট’ দুর্গের উপরে উঠে কিনা যৌনমিলন করার শখ হয়েছিল বছর তিরিশের ফরাসি দম্পতির। বেসামল হয়ে, আচমকা পড়ে গিয়ে, সেখানেই মৃত্যু হয় দু’জনের। ঘটনাটি ঘটে এ বছর অগস্টে।-আবাং

ঘটনা ২: মেয়ের বিয়ের জন্য কানাডা থেকে মেক্সিকোয় উড়ে গিয়েছিলেন ম্যাকেঞ্জি দম্পতি। উঠেছিলেন সেখানকার এক রির্সোটে। সেখানে রিসোর্ট রুমে যৌনমিলনের সময় হার্ট অ্যাটাকে মৃত্যু হয় চার্লস ম্যাকেঞ্জির। স্বামীর ওই ব্যবস্থা দেখে নার্ভাস হয়ে পড়েন ডরোথি। কিছুক্ষণের মধ্যে তারও মর্মান্তিক পরিণতি! একই দিনে, কিছুটা আগে-পরে মারা যান এই কানাডিয়ান দম্পতি। ম্যাকেঞ্জি ৬৭, ডরোথি ৬৩। ঘটনা ঘটে এই নভেম্বরে।

ঘটনা ৩: আরও এক মর্মান্তিক মৃত্যুর সাক্ষী এই নভেম্বর। গাড়ির মধ্যে যৌনমিলনের সময় বিস্ফোরণে মারা যান রাশিয়ান মহিলা রাজনীতিক ওকসানা বোব্রোভসকায়া ও তার স্বামী। ব্রিটেনের টেলিগ্রাফের খবর অনুযায়ী, অর্ধনগ্ন অবস্থায় এই দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার হয়। কে বা কারা গাড়িতে বোমা রেখেছিল, তা অবশ্য জানা যায়নি।

ঘটনা ৪: এটাও নভেম্বরেরই ঘটনা। অন্তরঙ্গ মুহূর্তে অজ্ঞাত আততায়ীর গুলিতে প্রাণ হারান যুগল।নিহতরা হলেন শাকুর আর্লাইন (২৫) ও লিসা স্মিথ (৩২)।

ফিলাডেলফিয়া পুলিশ সূত্রে খবর, ফেয়ারমাউন্ট পার্কে গাড়ি পার্ক করে পিছনের সিটে যৌনমিলন করছিলেন শাকুর ও লিসা। সেসময় এক আততায়ী গাড়ির দরজা খুলে, এলোপাথাড়ি গুলি চালায় এই যুগলকে লক্ষ করে। গাড়িতেই লুটিয়ে পড়েন তারা।
ঘটনার তদন্তে পুলিশ জানতে পারে, বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শাকুর ও লিজা।

ঘটনা-৫: পরনের পোশাক আলুথালু। কোমরের নীচে থেকে কিছুই নেই। বিছানার পাশে গড়াচ্ছে সেক্স টয়টা। প্রায় নগ্ন একানব্বইয়ের পর্তুগিজ বৃদ্ধাকে, যখন এই অবস্থায় তার ঘর থেকে উদ্ধার করা হয়, হিমশীতল শরীর। নেই প্রাণের সামান্য স্পন্দন। এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে, প্রতিবেশী পঞ্চাশছুঁই এক ব্যক্তির সঙ্গে যৌনমিলন করার সময় মৃত্যু হয় তার।

নিউ ইয়র্ক ডেইলি নিউজের খবর অনুযায়ী, ওই বৃদ্ধার গোপনাঙ্গে বেশ কয়েকটি ক্ষত ছিল। ঘটনাটি এই ডিসেম্বরের শুরুতে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:২৮ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর