Home / উপজেলা সংবাদ / ‘যে কোনো মূল্যে আমরা ইউপি নির্বাচন চাই’
‘যে কোনো মূল্যে আমরা ইউপি নির্বাচন চাই’

‘যে কোনো মূল্যে আমরা ইউপি নির্বাচন চাই’

হাজীগঞ্জ কালোচোঁ (উ.) ইউনিয়ন আ’লীগের প্রতিবাদ সভা

হাজীগঞ্জ উপজেলার ৩ নং কালোচোঁ উওর ইউনিয়ন আওয়ামীলীগের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ইউনিয়নের তারাপাল্লা আশেক আলী মার্কেট মাঠে সকল ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, ইউনিয়নের ওয়ার্ড বিন্যাস নিয়ে জটিলতা সৃষ্টি করেছে বর্তমান চেয়ারম্যান দিলদার হোসেন কিসলু। তিনি নির্বাচন স্থগিতের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে কোন মূল্যে আমরা আগামি ২৩ এপ্রিল ইউপি নির্বাচন চাই। যদি এ নির্বাচন বন্ধ হয় তাহলে বর্তমান চেয়ারম্যান দিলদার হোসেন কিসলু এর জন্য দায়ী থাকবেন।

প্রসঙ্গত, হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও, ২নং বাকিলা ও ৩ নং কালোচোঁ ইউনিয়নের ওয়ার্ডের কিছু অংশ কেটে নবগঠিত ১২ নং দ্বাদশ গ্রাম ইউনিয়ন গঠন করা হয়। কালোচোঁ ইউনিয়নের মাড়কী গ্রামের ৪ টি বাড়ী পাশ্ববর্তী মহব্বতপুর গ্রামের সাথে যোগ করে একটি ওয়ার্ড গঠনের জোর বিরোধীতা করেন বাড়ীর লোকজন। এ নিয়ে গভীর ষড়যন্ত্র কে বা কারা করেছে তা পরিস্কার না হলেও বিএনপি দোষ চাপায় আওয়ামীলীগের উপর আর আওয়ামীলীগ তা প্রত্যাক্ষ্যাণ করে দোষ চাপায় স্থানীয় চেয়ারম্যানের উপর। তারই প্রতিবাদের অংশ হিসেবে উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন মজুমদারের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মানিক প্রধানীয়া,উপজেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান স্বপন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল পারভেজ, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ও হাবিবুর রহমান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা শাখাওয়াত হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, যুবলীগ নেতা মিজানুর রহমান প্রধানিয়া, মাহফুজুর রহমান মুন্না, ছাত্রলীগ নেতা সৈয়দ মোহাম্মদ রতন, মনির হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী অঙ্গ-সংগঠনের নেতা আবু ইউসুফ মজুমদার, জসিম উদ্দিন প্রধানিয়া, দুলাল মিয়াজী, শহিদউল্ল্যাহ খান,বিল্লাল হোসেন, মাসুদ ইসলাম, আনোয়ার হোসেন, শওকত, আ.মান্নান, আলমগীর ও মোস্তফা কামাল প্রমুখ।

|| আপডেট: ১১:২০ অপরাহ্ন, ২৬ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার