Home / খেলাধুলা / যেসব কারণে সাব্বির-সৌম্যকে বিয়ে করতে চায় ভারতীয় তরুণীরা
যেসব কারণে সাব্বির-সৌম্যকে বিয়ে করতে চায় ভারতীয় তরুণীরা

যেসব কারণে সাব্বির-সৌম্যকে বিয়ে করতে চায় ভারতীয় তরুণীরা

এদের খ্যাতি আকাশছোঁয়া। তবে শুধু খেলাতেই নয় এ দের রূপের টানেও মেতে আছে গোটা দুনিয়া।

তা বলা যায় তাদের গ্ল্যামারটা দেখে। ২২ গজে এই হ্যান্ডসম ক্রিকেটারদের দেখে কত শত সুন্দরী নারীরা তাদের রাতের ঘুম হারাম করেছেন। এক মাত্র আল্লাহই জানেন? এ হ্যান্ডসমরা শুধু ব্যাটে-বলেই দক্ষ নয়, বর্তমান সময়ের তারা রূপের ঝালকে কেড়েছেন বহু মানুসের প্রাণ।

এই জগতে পাকিস্তানের শহীদ আফ্রিদি সেরা। কারণ আফ্রিদির তার রূপের গুণের ক্রিকেট মাঠে বিয়ে প্রস্তাব পেয়েছিল হাজারো বার। তরুণীরা পাগল ছিল আফ্রিদির গ্ল্যামারটা দেখে। আফ্রিদির মতো টাইগার দলে রয়েছে ২২ গর্জে কিছু সুপুরুষ।

গতবছর অস্ট্রেলিয়া বিশ্বকাপে বাংলাদেশ দলের হ্যান্ডসম ছেলে তাসকিন ও রুবেল গ্ল্যামারটা দেখে। গ্যারালী থেকে তরুণীরা ‘ম্যারি মি তাসকিন! রুবেল, ম্যারি মি! বলে উপড়ে পড়েছিলে। এমনকি, প্ল্যাকার্ড উঁচিয়ে টেলিভিশনের পর্দাও আসেন এই তরুণী মেয়েরা।

রুবেল-তাসকিনের পর ভারতে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে চলছে সাব্বির রহমান আর সৌম্য সরকার নিয়ে টানা হৈচৈরা।

সাব্বির রহমানের বয়স ২৪। আর সৌম্য সরকারের বয়স ২৩ বছর। দু’জনই প্রায় একই সময় বাংলাদেশ জাতীয় দলে সুযোগ পান। এখনও একসঙ্গে খেলে চলেছেন তারা।

এই দু’জন শুধু ক্রিকেট মাঠের পলোয়ান নয়, হলিউড, বলিউড ও ঢালিউড হিরো হারা মানবে তাদের রূপের কাছে। কাকতালীয়ভাবে বুধবার ধর্মশালায় নেদারল্যান্ডসের বিপক্ষে তারা দু’জনই করেন ১৫ রান।

আর একই দিনে ঘটলো অদ্ভুত এক ঘটনা। এদিন ধর্মশালায় হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান পান বিয়ের প্রস্তাব।

গ্যালারী থেকে এক তরুণী প্ল্যাকার্ড উঁচু করে ধরেন। তাতে লেখা ছিল, ‘ম্যারি মি সাব্বির’।

বন্ধু সাব্বিরের সঙ্গে এদিন বিয়ের প্রস্তাব পেয়েছেন সৌম্য সরকারও। আরেক তরুণী প্ল্যাকার্ডে লিখে আনেন ‘ম্যারি মি সৌম্য’।

এক সময় পাকিস্তান কিংবা ভারতীয় সুদর্শক ক্রিকেটারদের নিয়ে মেয়েরা এমন প্ল্যাকার্ড লিখে আনতো। এই তালিকায় শীর্ষ নাম পাকিস্তানের শহীদ আফ্রিদির।

কিন্তু এখন বাংলাদেশের ক্রিকেটারদের প্রতিও প্রবল আকর্ষণ দেখাচ্ছেন তরুণীরা। এখন প্রশ্ন হচ্ছে, কেন সাব্বির-সৌম্যকে বিয়ে করতে চান ভারতীয় মেয়েরা? বিষয়টি আগেই উল্লেখ্য করেছি?

ওরা ২২ গর্জে সুপুরুষ। ওদের মধ্যে চলছে তরুণের জোয়ার! ২২ গর্জে তাসকিন, রুবেল, সাব্বির ও সৌম্যর শুধু খেলা দেখে ভারতীয় মেয়েরা পাগল নয়, এ দের রূপের টানে উপচে পড়েছে এই তরুণীরা।

কে- না চায় এমন খ্যাতিমান হ্যান্ডসম ছেলে?  (লেখক- একজন ব্লগার)

নিউজ ডেস্ক : আপডেট ৭:৩৬ এএম, ১১ মার্চ ২০১৬, শুক্রবার

ডিএইচ