Home / চাঁদপুর / ‘নির্বাচনের আগে চাঁদপুর যুবলীগকে আরো শক্তিশালী করতে হবে’
‘নির্বাচনের আগে চাঁদপুর যুবলীগকে আরো শক্তিশালী করতে হবে’

‘নির্বাচনের আগে চাঁদপুর যুবলীগকে আরো শক্তিশালী করতে হবে’

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, ‘আগামী নির্বাচনের আগে চাঁদপুর যুবলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে। আর যুবলীগের মাধ্যমে দেশনেত্রী শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে। যুবলীগের ভালো কাজে আওয়ামী লীগ পাশে ছিলো এবং থাকবে।’

শনিবার (২২ এপ্রিল) বিকেল ৩টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর পৌর শাখার নব গঠিক আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর মেয়র বলেন, ‘আওয়ামী লীগের শক্ত অবস্থান দেখে বিএনপি নেতারা কর্মীরা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন এবং জঙ্গি সম্পৃক্ততা বৃদ্ধি করছেন। আমরা আওয়ামী নেতা সবাই এক ও অভিন্ন। ২০০১ সালে এই দেশের জনগণ যারা নৌকায় মার্কায় ভোট দিয়েছিলো বিএনপি তাদের বিরুদ্ধে ষড়যš মূলক মামলা দিয়ে হয়রানি করেছে।

তিনি আরো বলেন, আপনারা মানুষ বুঝান আওয়ামী লীগ দেশের মানুষ ও উন্নয়নের জন্য কাজ করছেন। যুবলীগের ভালো কাজে সব সময় আওয়ামলীগ পাশে ছিলো এবং থাকবে। চাঁদপুরে আপনারা ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে প্রমান করুন আপনারা ঐক্যবদ্ধ রয়েছেন। বাংলাদেশ উন্নত রাষ্ট্রে তৈরি করতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তার জন্য আমাদের ঐকবদ্ধতার বিকল্প নেই।

পরিচিতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক সহ-সভাপতি আলহাজ মো. ইউসুফ গাজী, রাজনীতিবীধ ও চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি শাহ আলম মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আশ্বাদ মিয়াজী।

পৌর যুবলীগের আহ্বায়ক মো. মালেক শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম ও ইকবাল হোসেন বাবু পাটয়ারীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর থানা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন, সদস্য আব্দুল হান্নান সবুজ, ওমর ফারুক আজমীর, পৌর যুবলীগের কবির হোসেন চৌধুরী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ান, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হাবিব, ২নং ওয়ার্ড সভাপতি মো. কামাল হোসেন, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. জামাল, ৭নং ওয়ার্ড মো. মোতালেব, ১৫ ওয়ার্ডের আহ্বায়ক রমজান আলী, ৪নং ওয়ার্ডের আহ্বায়ক মোস্তফা খান।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ৯: ০৩ পিএম, ২২ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply