Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মৈশাদী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা
মৈশাদী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

মৈশাদী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

চাঁদপুর সদর উপজেলা মৈশাদী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা বুধবার (২৪ মে) বিকেলে মৈশাদী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। সদর উপজেলা যুবলীগকে সু-সংগঠিত করতে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। সকল নেতা ও কর্মীর সংগঠনের প্রতি মায়া ও আস্থা থাকতে হবে তাহলেই সংগঠন শক্তিশালী হবে। চাঁদপুর ৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি হাতকে শক্তিশালী করতে হবে। তিনি চাঁদপুরে তার নির্বাচনী এলাকায় গত ৯ বছরে যে উন্নয়নের বিল্পব ঘটিয়েছেন স্বাধীনতা পরবর্তী আজ পর্যন্ত কোন সাংসদ তা করে দেখাতে পারেনি। আগামী ২০১৯ সালের নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই যুবলীগকে মাঠ পর্যায়ে আরো আরো ঢেলে সাজানোর কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর আসনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। সেই লক্ষ নিয়ে অত্র ইউনিয়ন যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দকে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সারাদেশে ন্যায় চাঁদপুরেও সকল ক্ষেত্রে যে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন তার ধারাবহীকতার অব্যাহত রাখতে যুবলীগকে বিগত দিনের ন্যায় অগ্রনী ভূমিকা রাখতে হবে।

ইউনিয়ন যুবলীগের সভাপতি আ. কুদ্দুছ মিলার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সুমনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক বোরহান বেপারী, জেলা যুবলীগের সদস্য আ. হান্নান সবুজ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, সদস্য শাহাজাহান পাঠান, মোস্তফা মোল্লা, তোফাজ্জল হোসেন তাফু, আবুল হাসনাত নয়ন গাজী, অ্যাড. মনির হোসেন ঢালী, ফরিদ খান, জাহাঙ্গীর কবির কিশোর, মো. ফারুক বেপারী, মো. সেলিম মাল, শাহাজালাল বন্ধুকসী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক খান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধাসহ ইউনিয়ন যুবলীগের ৯ ওয়ার্ডের নেতা কর্মীরা।

প্রতিবেদক-আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ১৫ এএম, ২৫ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply