Home / উপজেলা সংবাদ / হাইমচর / যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
Haimchor-logo

যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

হাইমচরে আলগী উত্তর ইউনিয়নে শুক্রবার (২০ জানুয়ারি)বিকেল ৪টায় স্থানীয় গাজির বাজার মাঠে ২নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হাইমচর উপজেলা যুবলীগ সভাপতি মো.আতিকুর রহমান পাটওয়ারী ।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশকে গড়তে যুবরাই লড়বে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। একটি অশুভ চক্র উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে নানাহ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ সকল অপশক্তি ও ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিানর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে।ওই অশুভ শক্তির মোকাবেলায় যুবলীগ অত্যন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে।

সম্মেলনে ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মজিবুল্লা মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান খান, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সভাপতি ইলিয়াছ লিটন, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনি।

সভার ২য় অধিবেশনে ২নং ওয়ার্ডে সভাপতি পদে আ. রাজ্জাক মুন্সি, সহ-সভাপতি জসিম গাজী, সাধারণ সম্পাদক নেছার আহমেদ গাজী, যুগ্মÑসাধারণ সম্পাদক নুর মোহাম্মদ রাড়ি, সাংগঠনিক সম্পাদক মো. জয়নাল মাল, সহ-সাংগঠনিক মো. সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক পদে মো. হুমায়ুন গাজীর নাম ঘোষণা করা হয়।

প্রতিবেদক- বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ২: ০০ পিএম, ২০ জানুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply