Home / কৃষি ও গবাদি / যমুনা টিভিতে যোগ দিলেন ফারহানা নিশো

যমুনা টিভিতে যোগ দিলেন ফারহানা নিশো

‎Monday, ‎May ‎18, ‎2015  4:43:08 PM

তথ্যপ্রযুক্তি ডেস্ক  :

শূন্য থেকে শুরু করে মেধা আর সামর্থ্যে ভর করে সাফল্যের শিখরে পৌঁছানোর দারুণ উদাহরণ তিনি। স্বভাবতই এ প্রজন্মের নারীরা অনুসরণ করেন জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা নিশোকে।

সর্বশেষ বৈশাখী টেলিভিশনে দীর্ঘদিন নিজের মেধা আর যোগ্যতা দিয়ে সেবা দিয়েছেন। নতুন করে ১৮ মে, সোমবার যোগ দিলেন দেশের প্রতিশ্রুতিশীল বেসরকারি চ্যানেল যমুনা টিভিতে। সোমবার রাত ১০টা ও ১টার সংবাদ উপস্থাপনার কথা রয়েছে তার।

এ চ্যানেলটিতে জেষ্ঠ্য বার্তা ও অনুষ্ঠান উপস্থাপকের দায়িত্ব পালন করবেন নিশো। বিষয়টি নিশ্চিত করে তিনি জানালেন, ‘নতুন কর্মস্থল, অনেক দায়িত্ব, অনেক দায়বদ্ধতা। তবে আপাতত চ্যানেলটির ঈদের অনুষ্ঠানগুলোর দেখাশুনা করছি আমি। সেইসাথে সংবাদ বিভাগেরও দায়িত্ব পালন করবো।’

নতুন পথচলা প্রসঙ্গে নিশো বলেন, ‘আসলে পথটা অনেক পুরোনো। কেবল নতুন করে শুরু করা। আর এখানে যাদের সাথে কাজ করবো বেশিরভাগই আমার পূর্ব পরিচিত। তাই স্থানটিও নতুন লাগছে না। বরং ভালোই লাগছে পুরোনো সহকর্মীদের সাথে আবারো কাজের সুযোগ হলো।’

যমুনা টিভিতে নিজের ভাবনা তুলে ধরে নিশো বলেন, ‘আমি যখন যেখানে কাজ করি চেষ্টা থাকে নিজের সেরাটা দিয়ে প্রতিষ্ঠানটিকে এগিয়ে যাওয়ার পথে সাহয্য করতে। যমুনা টিভির ক্ষেত্রের এর ব্যতিক্রম হবে না। সবাই আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ফারহানা নিশো বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-বুয়েট থেকে গ্রামীণ ও নগর পরিকল্পনায় স্নাতক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। ২০০৩ সালে চ্যানেল ওয়ানে সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন। পরবর্তীতে ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন ও এনটিভিতে কাজ করেছেন তিনি। সর্বশেষ বৈশাখী টেলিভিশনের হেড অব কর্পোরেট অ্যাফেয়ারস এবং জেষ্ঠ্য বার্তা ও অনুষ্ঠান উপস্থাপক ছিলেন।

পাশাপাশি একজন মডেল ও অভিনেত্রী হিসেবেও জনপ্রিয়তা পান ফারহানা নিশো। কাজ করেছেন মন ছুঁয়ে যাওয়ার মতো অসংখ্য বিজ্ঞাপন-নাটক-টেলিফিল্মে।

সম্প্রতি গাজী টিভিতে প্রচার হচ্ছে ফারহানা নিশোর উপস্থাপনায় নারীদের ধারাবাহিক অনুষ্ঠান ‘আজকের অনন্যা-সিজন ২’। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৮টা ৪০ মিনিটে জিটিভিতে প্রচার হচ্ছে।

নতুন কর্মস্থলে নতুন শুরুতে ফারহানা নিশোকে অভিনন্দন।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।