Home / কৃষি ও গবাদি / যখন তাঁকে উদ্ধার করা হয় গায়ে কোন শাড়ি ছিল না মেয়েটির

যখন তাঁকে উদ্ধার করা হয় গায়ে কোন শাড়ি ছিল না মেয়েটির

‎Friday, ‎April ‎17, ‎2015   08:12:15 PM

চাঁদপুর টাইমস ডট কম :

টিএসসিতে যা ঘটেছে তা অবর্ননীয়। মুদ্রণযোগ্য নয়। মেয়েটি ঘুরতে বের হয়েছিলো স্বামীর সাথে। সেখান থেকে যখন তাঁকে উদ্ধার করা হয় গায়ে কোন শাড়ি ছিল না মেয়েটির। স্বামীকে মারা হচ্ছিল বেধড়কভাবে। সম্ভ্রম বাঁচাতে উদ্ধারকারীদের মধ্যে একজন মেয়েটিকে তাঁর গায়ের পাঞ্জাবী খুলে পরিয়ে দেন। তাদের মধ্যে একজন তখন বলছিলো এমন দৃশ্য আর পাওয়া যাবে না। ভিডিও করেন তাড়াতাড়ি। ভিডিও করা হয়।

একজন মা তার ছোট ছেলে মেয়েকে নিয়ে ঘুরতে এসেছিলেন টিএসসিতে। ভীড়ের মধ্যে লীগের ছেলেদের হাতে যখন পড়লেন তখন তিনি চিৎকার করে বলছিলেন- ভাই,আমার সাথে আমার বাচ্চা আছে, আমাকে ছেড়ে দেন। কিন্তু তাকে ছাড়া হয়নি। অসংখ্য হাত তার শরীরে। বাচ্চাগুলো চিৎকার করছে। ভয়ে একটি বাচ্চা অজ্ঞান হয়ে পড়ে থাকে।এমন আরও অনেক ঘটনাই ওইদিন ঘটেছে টিএসসিতে।

হতভাগ্য মেয়েগুলোকে ঘিরে উচ্চস্বরে বাজানো হচ্ছিল ভুভুজেলা। আর্তচিৎকার যাতে বাইরে শোনা না যায়। ১৯ টি সিসিটিভি ক্যামেরা। তারপরও পুলিশের হাতে নাকি কোনও প্রমাণ নেই। কেউ ধরা পড়ে নি। ধরা পড়েছিলো যে কজন তাদের ছেড়ে দেয়া হয়েছে। কারণ তারা সরকারী দল আওয়ামীলীগের। এড়িয়ে গেল মিডিয়া। মেইন্সট্রিম মিডিয়াতে নেই তেমন তোলপাড়। কারণ, মিডিয়া আওয়ামী সরকারের দালাল। এভাবেই এই সরকার আমাদের দেশকে ধরংস করছে বিভিন্নভাবে।পৃথিবীর অন্য কোনও দেশে এরকম ঘটনা ঘটলে সাথে সাথে সরকারের পতন হয়ে যেতো। আমাদের দেশে তা হবেনা। পৃথিবীর সবচেয়ে জঘন্য বর্বর এই দেশ। এদেশের চেতনাধারী তরুণ প্রজন্মের কাছে তাদের ঘরের মা-বোন ভয়ে ভয়ে থাকে। আমি নিশ্চিত। প্রধানমন্ত্রী একজন নারী। ভাবতে লজ্জা হয়। তিনি তার ক্ষমতা টিকিয়ে রাখবার জন্য এইসব পার্ভার্ট নরপশুদের লালন করেন। তার শেল্টারে ওরা নিরাপদে এই কাজগুলো করতে সাহস পায়। পশুগুলো জানে, তাদের কিছুই হবেনা।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes