Home / বিনোদন / মৌসুমীর জন্মদিনে সানির প্রকাশ্যে চুমু ও আবেগময় স্ট্যাটাস
মৌসুমীর জন্মদিনে সানির প্রকাশ্যে চুমু ও স্ট্যাটাস

মৌসুমীর জন্মদিনে সানির প্রকাশ্যে চুমু ও আবেগময় স্ট্যাটাস

২ নভেম্বর (বুধবার) দিবাগত রাত ১২টায় নিজের জন্মদিন উপলক্ষে কেক কাটেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা মৌসুমী। নায়িকার জন্মদিনের পার্টিতে ফুল নিয়ে হাজির হন তার শুভাকাঙ্ক্ষীরা।

মৌমুসীর জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন- চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক আমিন খান, অমিত হাসান, মিশা সওদাগর, গীতিকার কবির বকুল, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, পুত্র ফারদিন এহসান স্বাধীন, কন্যা ফাইজাসহ অন্যান্য আত্মীয়স্বজনরা।
পার্টিতে কেক কাটার পর মৌসুমীর প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর জনপ্রিয় গান ‘ও আমার বন্ধু গো চিরসাথী পথচলার’ও ‘এখন তো সময় ভালোবাসার’ গান দুটি গেয়ে শোনান কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। এ সময় গানে গলা মেলান মৌসুমীও।

গান চলার সময় মৌসুমীর পাশে ছিলেন স্বামী ওমর সানি। হঠাৎ সবার সামনে স্ত্রীর গালে চুম্বন দেন তিনি। এরপর স্ত্রীকে কেক খাইয়ে দেন এ তারকা।

মৌসুমীর জন্মদিনের আনন্দঘন এ সময়টি ওমর সানির ফেসবুক আইডি থেকে লাইভ করা হয়। লাইভে মৌসুমীকে শুভেচ্ছা জানাতে গিয়ে সহকর্মীরা

আজ বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর জন্মদিন। উইকি-মতে মৌসুমীর জন্ম ১৯৭৩ সালে। সেই অনুযায়ী মৌসুমী পা দিলেন ৪৬ বছরে। তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়া ফেসবুকে আবেগময় স্ট্যাটাস দিয়েছেন তাঁর স্বামী অভিনেতা ওমর সানি।

ওমর সানি লিখেছেন, আরিফা পারভীন জামান মৌসুমী। আমার বন্ধু, জীবনসঙ্গী, আমার সন্তানদের মমতাময়ী মা, কখনও কখনও আমার অভিভাবক। আজ তোমার জন্মদিন। গত ২৫ বছর ধরে সৃষ্টিকর্তা এইদিনটি নানা রুপে, নানা রঙে, নানা ঢং এ পালন করার সুযোগ করে দিয়েছেন। আমি কৃতজ্ঞ সর্বময় ক্ষমতার অধিপতির কাছে।

চাইতো শত-সহস্র বছর ধরে ফিরে ফিরে আসুক এই দিনটি আমার জীবনে! কিন্তু বাস্তবতাকে পাশ কাটিয়ে এমন স্পর্ধিত প্রত্যাশা করবো না। কারণ এমনিতেই আল্লাহ আমাকে দিয়েছেন দু’হাত ভরে। লক্ষ কোটি মানুষের প্রিয়দর্শিনীকে আমি পেয়েছি কামনামতোই। এটা আমার অহংকার নয়, বরং বিনয়।

ওমর সানি আরো বলেন, আচ্ছা কেউ কি জানে-কোটি ভক্তের মতো আমিও মৌসুমীর অতি সাধারণ একজন ভক্ত? পার্থক্য কেবল একটি – ভক্তদের ভালোবাসার মানুষটাকে, এ দেশের বড় একটি সম্পদকে আমি আগলে রাখার সৌভাগ্য অর্জন করেছি। আমি ঋণি সৃষ্টিকর্তার কাছে, ঋণী মৌসুমী তোমার কাছেও- এমন সুযোগ দেয়ার জন্য।

এই ঋণ আমি শোধ করতেও চাই না! কেননা কিছু কিছু ঋণের বোঝা বইতে পারার মাঝেও তৃপ্তি আছে । মহান আল্লাহ তার করুণাধারা সব সময় তোমার উপর বর্ষিত করুন- এই কামনা রইলো। ভালোবাসা।

ওমর সানির ওয়ালে পোস্ট করা লাইভ ভিডিওটি দেখুন…..

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ২:০০ এএম, ৪ নভেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply