Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / মোহাম্মদপুর সপ্রাবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
মোহাম্মদপুর সপ্রাবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

মোহাম্মদপুর সপ্রাবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর ইউনিয়নের মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শনিবার (২৫ মার্চ) অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ ও খনিজ মন্ত্রণালয় পাওয়ারসেলের মহাপরিচালক ইঞ্জি.মোহাম্মদ হোসাইন বলেন, দেশ থেকে জঙ্গিবাদ,সন্ত্রাসবাদ, মাদক, ইভটিজিংসহ নানা অসামাজিক কার্যকালাপ নির্মূল করতে সবাইকে একসাথে কাজ করতে। তাহলে সমাজ নানা প্রতিকূলতা থেকে রক্ষা পাবে এবং আমরা জাতিকে সুন্দর শৃঙ্খলার মধ্যে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো। সমাজের অনেক খারাপ দিকগুলো রয়েছে যা সবাই মিলে কাজ করলে প্রতিকূলতা দূর হবে। আজকের শিশু আগামি দিনের ভবিষ্যত। তাদেরকে সমাজ সভ্যতা সম্পর্কে জানতে হলে আমাদের নৈতিক দায়িত্ব খারাপ দিকগুলো বর্জন করা। আজকের শিশুরাই প্রাথমিক শিক্ষা থেকে একদিন ভাল শিক্ষা নিয়ে জাতির উন্নয়নমূলক কাজের হাল ধরবে। তার জন্য আলোকিত শিশুর পিতা মাতা ও শিক্ষকরাই পারে আলোর পথ দেখাতে। তাই শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায়ও এগিয়ে যেতে হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল খায়ের মজুমদারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কামাল হোসেনের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবু সাদেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, জেলা পরিষদের ১২নং ওয়ার্ড সদস্য ও প্রাক্তন চেয়ারম্যান হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মিজি, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নরুল হক বেলাল, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মো.মনির, সাধারণ সম্পাদক খাজা শফিউল বাশার রুজমন, বিদ্যালয়ের পিটিআই কমিটির সভাপতি খালেকুজ্জামান শামীম প্রমুখ।

ইঞ্জি.মোহাম্মদ হোসাইন ওই দিন বিকালে হাজীগঞ্জ রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা মরহুম হোসেন ইমাম হায়দার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২৫ মার্চ ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply