Home / বিনোদন / মোশারফ করিম-রেজা জুঁইয়ের সংসার জীবনের একযুগ
মোশারফ করিম-রেজা জুঁইয়ের সংসার জীবনের একযুগ

মোশারফ করিম-রেজা জুঁইয়ের সংসার জীবনের একযুগ

হাসতে হাসতেই বের সেট থেকে বের হয়ে আসলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও তার স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁই।

কেন সেই হাসি? জানতে চাইলে বললেন, পায়রা উড়ে যাওয়া বিষয় নিয়ে ব্যাপক আনন্দ পেয়েছেন তারা। আর দৃশ্যটিও নাকি দারুণ হয়েছে।

এমন হাস্যজ্জ্বল দম্পতি এখন মিডিয়াতে অনেকেই আছেন। যারা ভালোবেসে বিয়ে করেছেন। করছেন সংসারও। নিজেদের মধ্যে এতটা ভালো বোঝাপরা রয়েছে তাদের মধ্যে সেটা তাদের সঙ্গে কথা বললেই বোঝা যায়।

ভালোবাসা প্রকাশের বিভিন্ন ধরণ রয়েছে। মানব-মানবীর বয়সভেদেও রয়েছে এর বিভিন্ন রং। ভালোবাসার মাধ্যমে যেমন মরুর বুকে জল এনে ফুল ফোটানো সম্ভব। তেমনি এর কারণে নগরী ধ্বংস হওয়ার মতোও ইতিহাস রয়েছে। তারপরও কোনো রকমের হিসাব-নিকাশ ছাড়াই মানুষ ভালোবাসে। প্রেমযমুনায় সাঁতার কেটে ভালোলাগার অমিয় সুধা পান করে। ভালোবাসার এই মোহময় নেশায় আসক্ত হয়েছিলেন মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইও।

প্রথম দেখাতেই দুজনার দুজনকে ভালো লেগে যায়। এই ভালোলাগা ধীরে ধীরে ভালোবাসায় রূপ লাভ করে। অতঃপর তারা ঘর বেঁধে ভালোবাসাকে সামাজিক স্বীকৃতি দেন। কিভাবে লেখা হয়েছিল তাদের এ প্রেম-প্রণয়ের সুমধুর উপাখ্যান?

এ বিষয়ে প্রথমে জুঁইয়ের কাছে জানতে চাইলে লাজুক হেসে বলেন, ‘তা ২০০০ সালের ঘটনা। আমি তখন মালিবাগ চৌধুরীপাড়ার একটি কোচিং সেন্টারে ভর্তি হয়েছিলাম। ওই কোচিং সেন্টারের দায়িত্বে ছিলেন মোশাররফ করিম। কোচিং সেন্টার দেখভালের পাশাপাশি আমাদের ইন্টারমিডিয়েটের বাংলা ও ইংরেজির ক্লাস নিতেন তিনি। এ সময় আমাদের মধ্যে ভালোবাসা বিনিময় হয়।’

এ বিষয়ে মোশাররফ করিমের কাছে জানতে চাইলে তিনি তার স্বভাবসুলভ ভঙ্গিতে বলেন, ‘জুঁইকে কিভাবে আমার ভালো লেগে ছিল, তা সবিস্তারে বর্ণনা করতে পারব না। কারণ আমি মনে করি, ভালোলাগার বিষয়টি ব্যাখ্যা করা সম্ভব নয়। এটি হৃদয় থেকে হৃদয়ে প্রবাহিত হয়। তবে জুঁইকে আমার প্রথম দর্শনেই ভালো লেগে গিয়েছিল। ভালোলাগার কয়েক দিন পর সিদ্ধান্ত নিই ওকে বিষয়টি জানানো প্রয়োজন। এরপর আমি আমার মতামত তাকে জানাই। জুঁইও আমার মতামতকে স্বাগত জানায়।’

এরপর দুজন দুজনার প্রেমে দীর্ঘ চার বছর হাবুডুবু খেতে থাকেন। ২০০৪ সালের ৭ অক্টোবর দীর্ঘ রঙিন প্রেমের যবনিকাপাত ঘটিয়ে মোশাররফ-জুঁই বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বর্তমানে তাদের সংসার জীবনের বয়স ১২ বছর। এ ১২টি বছর কেটেছে রঙিন ভালোবাসায়।

এরই মধ্যে তাদের কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। তার নাম রোবেন রায়ান করিম।

তাদের এই ভালোসার সম্পর্ক টিকে থাকুক আজীবন। এমনটাই প্রত্যাশা করেন তাদের ভক্তকুলেরা। (উৎস- প্রিয়)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ২:৩০ পিএম, ১ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply