Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ডাকাতদের ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে এগুচ্ছে পুলিশ
Motlob Dokkhin
প্রতীকী

ডাকাতদের ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে এগুচ্ছে পুলিশ

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার দেলদিয়া গ্রামে প্রবাসীর ঘরে ডাকাতির ঘটনায় নিরাপত্তাহীনতায় ভোগছে ক্ষতিগ্রস্থ পরিবার। ভয় ও আতঙ্কে মামলা করারও সাহস পাচ্ছে না তারা।

এদিকে ডাকাতদের ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে তদন্ত কার্যক্রমে এগুচ্ছে পুলিশ।

গত ২৪ এপ্রিল মধ্য রাতে দেলদিয়া গ্রামের প্রবাসী শহীদ উল্লাহ হাজীর একতলা ভবনে গৃহবাসীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ বিপুল পরিমণ স্বর্ণালংকারসহ প্রায় ২০ লখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় ডাকাত দল। এ ঘটনার পর থেকে প্রবাসী শহীদ উল্লাহর স্ত্রী ফাতেমা আক্তার (৩০) তাদের অর্থসম্পদ হারানো শোকে কান্নায় পড়েন।

ডাকাতির ভয় ও আতঙ্ক কেটে উঠতে পারছেন না এবং নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে প্রবাসীর স্ত্রীসহ পরিবারের সবাই।

ফাতেমার ব্যবহৃত মোবাইল ফোনে জানতে চাইলে তিনি কান্না কন্ঠে ডাকাত আতঙ্কের কথাই বার বার বলেন। ডাকাতদের বিরুদ্ধে মামলারও সাহস পাচ্ছেন না বলে জানান প্রবাসী শহীদ উল্লাহ হাজীর ছোট ভাই ওয়ালি উল্লাহ।

তিনি জানান, ডাকাতির ঘটনার পর দিন রাতে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনে আসেন। আমরা এ ব্যাপারে কোন মামলা করবো না বলে ওসি সাহেবকে জানালে তিনি বিষয়টি দেখবেন বলে আশ্বাস দেন আমাদেরকে।

এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে ওই পরিবারের পক্ষ থেকে কোন মামলা করতে রাজী হয় নি। তবে আমরা ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। যেহেতু ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলা করতে রাজী হচ্ছে না সেহেতু বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি এবং ওই বাড়ি থেকে পাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে তদন্ত কার্যক্রম চালাচ্ছি।

এ সংক্রান্ত আগের নিউজটি…মতলবে ভবনের গ্রিল কেটে দুধর্ষ ডাকাতি : আহত ৩

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০৭ পিএম, ২৫ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply