Home / উপজেলা সংবাদ / মৈশাদী গার্লস উচ্চ বিদ্যালয়ের আরবি শিক্ষকের মৃত্যু
Shok

মৈশাদী গার্লস উচ্চ বিদ্যালয়ের আরবি শিক্ষকের মৃত্যু

শনিবার রাত সাড়ে ১০টায় মৈশাদী গার্লস উচ্চ বিদ্যালয়ের আরবি শিক্ষক মাও. আবদুল মতিন হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন (ইন্না…রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি গত ১৫ দিন আগে হঠাৎ স্ট্রোক করলে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে বাড়িতে স্বাভাবিক অবস্থায় ৩/৪দিন অতিবাহিত হবার পর গত শনিবার রাতে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও এক কন্যা রেখে যান।

তিনি দীর্ঘ ২৬ বছর যাবৎ শিক্ষকতা করেন। রোববার সকাল ১০টায় তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বিভিন্ন শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন। জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের কো-চেয়ারম্যান ও বাকশিস সভাপতি অধ্যক্ষ ড. আলমগীর কবির পাটওয়ারী, বাকশিম সাধারণ সম্পাদক ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সাফায়েত আহমেদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মতলব ডিগ্রি কলেজের অধ্যাপক মোঃ মোশাররফ হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক ও মতলব উত্তর শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহিদ উল্লাল প্রধান, বাংলাদেশ শিক্ষক সমিতির সদস্য সচিব মোঃ হোসেন পাটওয়ারী, বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর সদরের সভাপতি প্রধান শিক্ষক মোঃ আবুল কাশেম ও সাধারণ সম্পাদক ও তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আহ্বায়ক মাও. মোঃ ছালাউদ্দিন, সদস্য সচিব মোঃ বিল্লাল হোসেন, চাঁদপুর সদরের সভাপতি কানিজ বতুল চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, মাও. মতিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মৈশাদী গার্লস উচ্চ বিদ্যালয়ের আরবি শিক্ষকের মৃত্যু

About The Author

আবদুল গনি

||আপডেট: ০৬:০৪  অপরাহ্ন, ১০ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply