Home / সারাদেশ / বুড়িগঙ্গায় যাত্রীবাহী ট্রলার ডুবি : নিহত ৭
বুড়িগঙ্গায় যাত্রীবাহী ট্রলার ডুবি : নিহত ৭
প্রতীকী ছবি

বুড়িগঙ্গায় যাত্রীবাহী ট্রলার ডুবি : নিহত ৭

‎Thursday, ‎April ‎02, ‎2015   12: 11 PM

Updated : 06:43:48 PM

চাঁদপুর টাইমস ডট কম :

কেরানীগঞ্জের বুড়িগঙ্গা নদীতে বালুবাহী ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় মারা গেছে ৭ জন। এখনো নিখোঁজ রয়েছেন আরো ৩ জন।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে কোস্টগার্ড অভিযান চালিয়ে ৬ জনের লাশ উদ্ধার করে। এছাড়া, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে চাঁদপুর থেকে ঢাকার দিকে রওনা হয় ট্রলারটি। দুপুর একটার দিকে, বুড়িগঙ্গা নদীর দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় ‘সাথীবুল বাহার ২’ নামে একটি বালুবাহী ট্রলার, যাত্রীবাহী ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

তাৎক্ষনিক-ভাবে বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও, এখনও নিখোঁজ রয়েছেন ৪ জন। ট্রলারটিতে ৭০-৮০ জন যাত্রী ছিলো বলে ধারণা করছে পুলিশ।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান জানান, বুধবার রাতে ট্রলারটি মতলব উত্তর থানার বেলতলী এলাকার সোলায়মান লেংটার বার্ষিক ওরসে যাওয়ার উদ্দেশ্যে বাউশিয়ার (দাউদকান্দি) ঘাট থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে যাত্রা করে। পথিমধ্যে বালুবাহী ট্রলারের বাল্কহেডের সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

গজারিয়া থানার সেকেন্ড অফিসার মো. হাবিব মিয়া ঘটনাস্থল থেকে মোবাইলে জানান, নৌডুবির ঘটনায় বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত শিশুসহ ৭জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানাতে পারেননি তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।