Home / খেলাধুলা / মুস্তাফিজের পর নতুন ওষুধ নিয়ে মাঠে আসছেন রুবেল
মুস্তাফিজের পর নতুন ওষুধ নিয়ে মাঠে আসছেন রুবেল
ফাইল ছবি

মুস্তাফিজের পর নতুন ওষুধ নিয়ে মাঠে আসছেন রুবেল

স্লোয়ার, কাটার, ইয়র্কার, গুগলি…এভাবে অনেক ডেলিভারি প্রচলিত রয়েছে ক্রিকেটে। বর্তমানে স্লোয়ারের মায়াজাল আর কাটারের ফাঁদে ফেলে বাঘা বাঘা ব্যাটসম্যানকে কুপোকাত করছেন মুস্তাফিজুর রহমান।

সতীর্থ রুবেল হোসেনও বসে নেই। এবার ব্যাটসম্যানদের কাবু করার জন্য তিনি নিয়ে আসছেন নতুন ‘ওষুধ’। নাম দিয়েছেন ‘বাটারফ্লাই’।

এটাও অবশ্য স্লোয়ার ডেলিভারি, তবে ভিন্নতা রয়েছে। বোলিং অ্যাকশন আর গ্রিপ ঠিক রেখে এক ব্যতিক্রমী এক স্লোয়ার। আসন্ন ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) ‘বাটারফ্লাই’ দিয়ে নজর কাড়বেন বলে জানিয়েছেন ২৬ বছর বয়সী এই পেসার।

নতুন ডেলিভারি নিয়ে রুবেল হোসেন বলেন, ‘আমার নতুন বোলিং অ্যাকশনের নাম বাটারফ্লাই। এটা আসলে আঙুলের একদম সামনের দিকে গ্রিপ করতে হয়। বলটা একই ধরনের অ্যাকশনেই স্লো হয়ে যাবে।’ আসন্ন টুর্নামেন্টে নিজেকে মেলে ধরার চেষ্টা করবেন রুবেল, ‘আমার প্রধান লক্ষ্য হচ্ছে টুর্নামেন্টে আমাকে ভালো খেলতে হবে। ম্যাচ বাই ম্যাচ আমাকে ভালো বোলিং করতে হবে।’

উল্লেখ্য, আগামী ২২ এপ্রিল থেকে ডিপিএল মাঠে গড়ানোর কথা রয়েছে। এই টুর্নামেন্টে প্রাইম ব্যাংকের হয়ে খেলবেন রুবেল হোসেন। নিজেকে আবারো ফিরে পাওয়ার মিশনে নামবেন গত ওয়ানডে বিশ্বকাপে দ্যুতি ছড়ানো এই তারকা পেসার।

Leave a Reply