Home / চাঁদপুর / মুসলমানদের ঈমানী শক্তি অর্জন করতে হবে : রফিক উল্লাহ আফসারী
মুসলমানদের ঈমানী শক্তি অর্জন করতে হবে : রফিক উল্লাহ আফসারী
চাঁদপুর বি আই ডব্লিউ টি মোড় যুব সমাজের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিলের প্রধান অতিথির বয়ান করছেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছেরে কোরআন, বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের-আলোচক আলহাজ্ব হযরত মাওলানা রফিক উল্লাহ আফসারী

মুসলমানদের ঈমানী শক্তি অর্জন করতে হবে : রফিক উল্লাহ আফসারী

চাঁদপুর বিআইডব্লিউটি মোড় যুব সমাজ ও ব্যবসায়ীদের উদ্যোগে শনিবার (১০ ডিসেম্বর) ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিআইডব্লিউটি মোড় ট্রাকঘাট মোহাম্মদীয়া জামে মসজিদ প্রাঙ্গণে বাদ আছর হইতে মধ্য রাত পযর্ন্ত ওয়াজ ও দোয়ার বক্তারা ইসলাম ও সামাজিক শান্তি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ নসিহত করেন।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশন ও বেতারের আলোচক আলহাজ্ব হযরত মাওলানা রফিক উল্লাহ আফসারী

তিনি যুব সমাজের কোরআন শুনার এ উদ্যোগকে ধন্যবাদ জানি বলেন, ‘মুসলমানদের ঈমানী শক্তি অর্জন করতে হবে। ঈমানের সত্তরটি ঢাল আছে। তাই কোন একটি ঢাল ছেড়ে ঈমানদার হওয়া সম্ভব নয়। যদি প্রকৃত মুসলমান হতে আশা করেন তাহলে প্রতিটি ঢাল সর্ম্পকে জানতে হবে ও আমল করতে হবে। ঈমানের সকল প্রস্তুতি নিয়েই আমাদেরকে কবরে যেতে হবে। কিছু কিছু আমল করে ঈমানদার ও বেহেশতি হওয়া যাবে না।’

ইসলামপুর গাছতলা দরবারের পীর আল্লামা খাজা মো. অলিউল্লাহর সভাপতিত্বে ও মুসাদ্দেক আল আকিবের উপস্থাপনায় আরো বয়ান রাখের ট্রাকঘাট বাইতুস সালাম জামে মসজিদের খতিব আলহাজ¦ হযরত মাওলানা হাফেজ মোস্তফা, চাঁদপুর মোহাম্মদীয়া জামে মসজিদের খতিব হযরত মাওলানা কামাল উদ্দিন, ইসলামপুর গাছতলার পীরজাদা খাজা তানভীর আহমেদ।

মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মো: আহসান উল্যাহ খান, সহ-সভাপতি মো: সামছুদ্দিন স্বপন, সাধারণ সম্পাদক মো: মনোয়ার হোসেন খলিফা, সহ-সাধারণ সম্পাদক মো: ইকবাল মির ইমনসহ কমিটির সদস্যবৃন্দ মাহফিল সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন হওয়া এলাকাবাসী দূর-দূরান্ত থেকে আগত মুসল্লীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রতিবেদক- কবির হোসেন মিজি : আপডেট, বাংলাদেশ সময় ১ : ০০ এএম, ১১ ডিসেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply