Home / চাঁদপুর / মুক্তিযোদ্ধা দিল মোহাম্মদ বকাউলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
মুক্তিযোদ্ধা দিল মোহাম্মদ বকাউলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুক্তিযোদ্ধা দিল মোহাম্মদ বকাউলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা দিল মোহাম্মদ বকাউলকে বৃহস্পতিবার (৩১ আগস্ট) বাদ যোহর চাঁদপুর শহরের পুরাণবাজার জামে মসজিদ সামনে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে ।

জানাযার পূর্বে রাষ্ট্রের পক্ষে চাঁদপুর সদর উপজেলা প্রশাসন মরহুমের কফিনে জাতীয় পতাকা দিয়ে ঢেকে শ্রদ্ধা নিবেদন এবং পুলিশ প্রশাসন রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রর্দশন করেন।

প্রশাসনের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা জানান উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোস্তফা ও পুরাণবাজার পুলিশ স্টেশনের আইসি মো. জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে মরহুম সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, ব্যবসায়িদের শীর্ষ সংগঠন

এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ. হামিদ মাস্টার ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রনজিত কুমার দে চাকি।

ব্যাংকার মজিবুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী , চাঁদপুর চেম্বারের পরিচালক ও জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন মো. বাবর।

মরহুমের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন ভাতিজা ও মরহুম নুর মোহাম্মদ বকাউলের মেঝো ছেলে আরমান বকাউল। এসময় বাজারের অন্যান্য ব্যবসায়ি, মুক্তিযোদ্ধাগণ এবং মরহুমের আত্মীয় স্বজনসহ অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মুক্তিযোদ্ধা দিল মোহাম্মদ বকাউলক বুধবার ( ৩০ আস্ট) দুপুর ১টা ৩০ মিনিটে পুরাণবাজার পশ্চিম শ্রীরামদী নিজ বাড়িতে হৃদ ক্রিয়া বন্দহয়ে উন্তেকাল করিয়াছেন (ইন্না…. রাজিউন)।

পরে পারিবারিক কবরস্থানে বড় ভাই মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ বকাউলের পাশে দাফন করা হয়।

প্রতিবেদক-আশিক বনি রহিম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ৩১ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply