Home / চাঁদপুর / ‘মাহফিল করতে হলে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের অনুমতি নিতে হবে’
sp-samsunnahar

‘মাহফিল করতে হলে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের অনুমতি নিতে হবে’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, জেলার আইনশৃঙ্খলা রক্ষায় কোথায় ও ওয়াজ-মাহফিল করতে হলে আয়োজকদের পুলিশের অনুমতি নিতে হবে। কয়টি মাইক ব্যবহার করতে পারবেন ও দিক ঠিক করে এ বিষয়ে প্রতিটি থানার ইনচার্জগন ব্যবস্থা গ্রহণ করবে। কেউ ধর্মের বিরুদ্ধে নয়। শুধু জেলার আইনশৃঙ্খলা রক্ষায় এ উদ্যোগ নেয়া হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, মতলবে আজানরত অবস্থায় ইমাম খুনের বিষয়টি তেমন নয়। সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামার কিছু নেই। ইমামকে হামলাকারী যুবক হল মাদক সেবনকারী। মসজিদের ভেতরে মারামারি হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে বৃদ্ধ মারা যায়। ঐ যুবককে আটক করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি, জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেযারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী প্রমুখ।

প্রসঙ্গত, ৯ ফেব্রুয়ারি হাজীগঞ্জে ওয়াজের উচ্চস্বরে মাইক ব্যবহারের কারণে ৫ বছরের শিশু চিৎকার করলেও পাশবর্তী লোকজন শুনতে না পারায় শিশুটি ধর্ষণ হয়েছে।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ২২ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply