Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়া বিএনপির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মালয়েশিয়া বিএনপির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার উদ্যেগে ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

১লা সেপ্টেম্বর স্থানীয় সময় ১২টা ০১ মিনিটে কুয়ালালামপুরের আম্পাং রেস্টুরেন্ট পেলিতা কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত হয়। মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলম ও বিএনপি নেতা মির্জা সালাউদ্দিন অনুষ্ঠান পরিচালনায় আলোচনা সভার সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপির সদস্য সচিব মোহাম্মদ মোশারফ হোসেন।

সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা মো: তালহা মাহমুদ,সাখায়াত হোসেন ,চট্রগ্রাম জিলা যুবদলের সদস্য সিরাজুল ইসলাম মাহমুদ ,যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম রনি , যুব দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস , সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর ,শাহজালাল পন্ডিত ,সহ সাংগঠনিক এনায়েত উল্লাহ মমিন , আমিনুল ইসলাম রতন ,শামিম রেজা প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, “বাংলাদেশে হত্যা ও গুমের রাজনীতি চলছে। দেশ ও জাতি আজ ভয়াবহ সংকটে পড়েছে। দেশে গুম, খুন, সন্ত্রাস, দখল, মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলের নেতা-কর্মীসহ সাধারণ জনগণকে হয়রানী, গ্রেফতার বাণিজ্য ক্রমাগত বেড়েই চলেছে। হাসিনা দিশেহারা হয়ে এগুলো করছে। বাংলার জনগণ চুপ করে আছে তারা হাসিনার তামাসা দেখতেছে। জনগণ কে ক্ষ্যাপালে বাংলার মাটিতে হাসিনার ঠাই হবে না।”

দেশের জিনিস পত্রের দাম বৃদ্ধিতে দেশ নেত্রীর হরতাল পালন করার জন্য দেশ বাসীর প্রতি আহ্বান জানান এই নেতা। সেই সাথে সরকারের সকল ষড়যন্ত্র রুখে দাড়াবার আহ্বান জানান।

বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ জিয়া ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনার পাশাপাশি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয়।