Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় খালেদা জিয়ার ৭০তম জন্ম দিন পালন

মালয়েশিয়ায় খালেদা জিয়ার ৭০তম জন্ম দিন পালন

 ১৪ আগস্ট ২০১৫, শনিবার, বিকাল ০৫ : ৫৬ মিনিট

বশির আহমদ ফারুক,মালয়েশিয়া:
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়ার জন্ম দিন পালন করা হয়েছে। মালয়েশিয়া বিএনপি ও তার অঙ্গ সংগঠন শনিবার মালয়েশিয়া সময় ১২টা ১মিনিটে কেক কেটে জাতীয়তাবাদী দলের চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার ৭০তম জন্ম দিন পালন করে।

শুক্রবার কুয়ালালামপুরস্থ আম্পাং-এর একটি হোটেলে মালয়েশিয়া বিএনপির সদস্য সচিব মোশাররাফ হোসেনের সভপতিত্বে জন্ম দিনের আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের জনগণ বর্তমান সরকারের বাকশাল কায়েমের স্বপ্ন কখনও সফল হতে দেবে না। দেশের ১৬ কোটি মানুষকে নিয়ে আ›দোলন সংগ্রামের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। আওয়ামী লীগ সরকার অত্যন্ত সুকৌশলে গণতন্ত্রকে হত্যা করে দেশে আবারও বাকশাল কায়েমের চেষ্টা করছে।

বক্তারা আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে এক যুগে সবাই কাজ করতে হবে। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা মো: তালহা মাহমুদ, মির্জা সালাহ উদ্দিন, ওয়লি উল্লা জাহিদ, যুব দলের মজনু খান, মালয়েশিয়া শ্রমিক দলের সাধারণ সম্পাদক রাজু ইমান আলী হানিফ,আবুল বাশার, যুবদলের মুজাহিদুল ইসলাম মুরাদ, এনায়েত হোসেন, রফিকুল ইসলাম ইলিয়াছ, আহমেদ হোসেন সাগর, প্রমূখ। আলোচনা সভা শেষে দেশ নেত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করেন নেতৃবৃন্দ।

চাঁদপুর টাইমস- ডিএইচ/2015।