Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় খালেদা জিয়ার ৭০তম জন্ম বার্ষিকী পালন

মালয়েশিয়ায় খালেদা জিয়ার ৭০তম জন্ম বার্ষিকী পালন

বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া:
মালয়েশিয়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭০তম জন্ম বার্ষিকী পালন করেছেন। কুয়ালালামপুরে রেষ্টুরেন্ট রাজধানীতে জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।
মালয়েশিয়া বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলামের পরিচালনায় ও মালয়েশিয়া বিএনপির সভাপতি শহীদ উল্যাহ শহীদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,মালয়েশিয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: কাজী সালাহ উদ্দিন,সহ-সাংগঠনিক সম্পাদক একে,এম হাবিবুর রহমান শিশির, জাতীয়তাবাদী তরুন প্রজন্ম দলের সভাপতি আসাদুজ্জামান মাসুম, সাধারন সম্পাদক টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিল্কী ও তরুন প্রজন্ম দল নেতা ছোটন ভূঞা । আলোচনা সভা শেষে কেক কেটে বেগম খালেদা জিয়ার ৭০তম জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে শহীদ উল্যাহ শহীদ বলেন, দেশনেত্রী খালেদা জিয়া জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক। তার নেতৃত্বেই স্বৈরাচারকে হটিয়ে ভোটাধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হবে। দেশনেত্রী খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

আলোচনা সভায় উপস্হিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এস,কে ফয়েজ,অর্থ বিষয়ক সম্পাদক মো: মিন্টু, ছাত্র বিষয়ক সম্পাদক জোসেবুল আলম বিপ্লব, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবদুল মান্নান, বিএনপি নেতা আবদুল হালিম খান, ইমন হাসান, সোহরাব হোসেন রুবেল, নজরুল ইসলাম ভূঞা, স্বেচ্ছাসেবক দলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহীন হাওলাদার, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ মালয়েশিয়া শাখার সি:-সহ সভাপতি নজরুল ইসলাম অডিট, সহ-সাংগঠনিক সম্পাদক শওকত সর্দার ও তরুন প্রজন্ম দলের সহ -সভাপতি আবু সাঈদ বাবুল প্রমূখ ।