Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় কলম স্মরণিকার মোড়ক উম্মোচন
মালয়েশিয়ায় কলম স্মরণিকার মোড়ক উম্মোচন

মালয়েশিয়ায় কলম স্মরণিকার মোড়ক উম্মোচন

মালয়েশিয়ায় কলম স্মরণিকার মোড়ক উম্মোচন হয়েছে। এ উপলক্ষে মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাব শুক্রবার পহেলা বৈশাখ এক অনুষ্টানের আয়োজন করে। স্থানীয় এক রেস্টুরেন্টে রাত নয়টায় শুরু হয় মোড়ক উম্মোচন অনুষ্ঠান।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের মিনিষ্টার পলিটিক্যাল রইছ হাসান সারোয়ার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ফার্ষ্ট সেক্রেটারি শ্রম মো: হেদায়েতুল ইসলাম, প্রবাসি কমিউনিটি নেতা কামরুজ্জামান কামাল, মনিরুজ্জামান মনির।

কমিউনিটি প্রেস ক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি আহমাদুল কবিরের পরিচালনায় প্রধান অতিথি মিনিষ্টার পলিটিক্যাল রইছ হাসান সারোয়ার তার বক্তব্য বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক তাদের লিখনির মাধ্যমে দেশ ও জাতি জানতে পারে সার্বিক পরিস্থিতি।

তিনি বলেন প্রবাসে থেকেও কলম সৈনিকরা প্রবাসীদের কল্যাণে-দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি প্রবাসীরাও দেশে রেমিটেন্স পাটিয়ে দেশের অর্থনীতিকে সচল রেখেছেন। বাংলা নব বর্ষের এই দিনে মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের নতুন বছরের শভেচ্ছা জানিয়ে কমিউনিটি প্রেস ক্লাবের উদ্যোগে প্রকাশিত স্মরণিকার উওরোওর সমৃদ্ধি কামনা করেন তিনি।

আলোচনা শেষে অতিথিবৃন্দ কলম স্মরণিকার মোড়ক উম্মোচন করেন।

মামা সাংস্কৃতি শিল্পীগোষ্টির প্রতিষ্টাতা ইমদাদুল হক সবুজ, শাহ আলম হাওলাদার,জালালাবাদ এসোসিয়েশনের সিনিয়র সহ সভাতি সোনাহর খান রশিদ, প্রেস ক্লাবের সহ সভাপতি মো: আমিনুল ইসলাম রতন, সাধারন সম্পাদক মো: বশির আহমেদ ফারুক, রফিকুল ইসলাম রফিক, আশরাফুল ইসলাম, শেখ আরিফুজ্জামান, আলাউদ্দিন সিদ্দিকী, আব্দুল কাদের,শাহরিয়ার তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া
আপডেট, বাংলাদেশ সময় ৫: ২৩ পিএম, ১৬ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply