Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন
মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন

চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠনকল্পে মতবিনিময় সভা (৩ মার্চ) বিকেল ৪ টায় উপজেলার শিক্ষক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বলাখাল জে.এন.উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইব্রাহীমের সভাপতিত্বে ও রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জসীম উদ্দীনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা সভাপতি মো. বিলাল হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাছ।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বলাখাল জে.এন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.সারোয়ার হোসেন, রামপুর উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক মো.শাহআলম, রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু তাহের, মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকমো.রবিউল ইসলাম বিপ্লব, শাহরাস্তি উপজেলা সহকারী শিক্ষক সমিতির নেতা নূরউদ্দিন ও রাজিব শর্মা, মতলব উত্তরের নেতা জাহাঙ্গীর আলম রতন।

সভায় সর্বসম্মতিক্রমে মো. ইব্রাহীমকে আহ্বায়ক ও মোজসীম উদ্দীনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ দিকে ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা বালিকা উচ্চ বিদ্যালয়ের সদ্য যোগদানকৃত সহ-প্রধান শিক্ষক ও মতলব উত্তরের চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মো সেলিম মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা সভাপতি বিলাল হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

করেসপন্ডেন্ট
।। আপডটে,বাংলাদশে সময় ০৭ : ৩০ পিএম, ০৭ মার্চ ২০১৭ মঙ্গলবার

এজি/এইউ

Leave a Reply