Home / চাঁদপুর / মাদক সংশ্লিষ্টদেরকে এলাকা থেকে বিতাড়িত করতে হবে : এসপি শামসুন্নাহার
মাদক সংশ্লিষ্টদেরকে এলাকা থেকে বিতাড়িত করতে হবে : এসপি শামসুন্নাহার

মাদক সংশ্লিষ্টদেরকে এলাকা থেকে বিতাড়িত করতে হবে : এসপি শামসুন্নাহার

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে রুখে দাড়াঁতে হবে। যাতে তারা কোন ভাবেই মাথা নাড়া দিয়ে উঠতে না পারে। মাদক সংশ্লিষ্টদেরকে এলাকা থেকে বিতাড়িত করতে হবে

‘অন্ধকার জীবন থেকে আলোর জীবনে ফিরে আসার আশার প্রত্যয়ে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধকল্পে মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে চাঁদপুর শহরের জামতলা জামে মসজিদ মাঠে গণ সচেতনতামূলক সমাবেশের আয়োজন করেছে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৭ ও স্থানীয় এলাকাবাসী।

ওই সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার স্থানীয় মাদক ব্যবসায়ীদের সম্পর্কে বলেন, ‘মাদকের সাথে সম্পৃক্তরা হল ১০ থেকে ১৫ জন। আর আমরা হলাম ১০ হাজার জন। আমরা এ এলাকার মাদকের সাথে সর্ম্পৃক্ত রফিকুল, হাসনাত, হাসনাতের মা ও বিল্লাহ সহ ১৫ জনের একটি তালিকা সংগ্রহ করেছি। এদেরকে আমরা এলাকায় দেখতে চাই না। সকলে মিলে এদের কে এলাকা থেকে বিতাড়িত করবেন।’

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ্ ওলি’র সভাপতিত্বে ও পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক শাহেদুল হক মোরশেদের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সহ-সভাপতি জামাল হোসেন, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস, পৌর কাউন্সিলর হাজী শাহ আলম বেপারী, নাছির চৌকদার, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আ. রহমান গাজী, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৭ এর সাধারণ সম্পাদক নূরুজ্জামান কালু, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৫ এর সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, এলাকাবাসীর পক্ষে হাজী নূরুল ইসলাম, হাফেজ খান প্রমুখ।

এ সময় চাঁদপুর মডেল থানার (অপারেশন) এম রউফ, (সিপিও) হারুনুর রশিদ, সহ-সভাপতি মোহাম্মদ আলী শিকদার, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আ. রহমান গাজীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সমাবেশে শত শত নারী পুরুষ এলাকায় মাদকের সাথে সম্পৃক্তদের নাম প্রকাশ করেন। পরে পুলিশ সুপার ১৫ জনের একটি তালিকা তৈরি করে তাদের কে আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ৭: ২০ পিএম, ২৯ আগস্ট ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply