Home / উপজেলা সংবাদ / হাইমচর / মাদক ও বাল্যবিবাহ সমাজটাকে ধ্বংশ করে দিচ্ছে : এসপি শামসুন্নাহার
sp-samsunnahar

মাদক ও বাল্যবিবাহ সমাজটাকে ধ্বংশ করে দিচ্ছে : এসপি শামসুন্নাহার

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম অভিভাবকদের উদ্যেশ্যে বলেছেন, অন্যায় অপকর্ম, জঙ্গীবাদ, মাদক ও বাল্যবিবাহ সমাজটাকে ধ্বংশ করে দিচ্ছে। আমরা চাচ্ছি সমাজ থেকে এ অপরাধ গুলো নির্মূল করতে। ছাত্রদের সন্ধার পরে একমাত্র জায়গা হচ্ছে পড়ার টেবিল। ছাত্র-ছাত্রীদের পড়ার টেবিলে বসা বাবা-মাকেই নিশ্চিত করতে হবে। আপনারা যদি নিশ্চিত না করেন আপনার ঘরের অশান্তি অন্য কাউকে ব্যাথিত করবে না।

মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১১ টায় হাইমচর উপজেলা অডিটরিয়মে মাদক, বাল্য বিবাহ, জঙ্গীবাদ,সন্ত্রাস ও ইভটিজিং প্রতিরোধে গনসচেতনতামূল সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসপি আরো বলেন, আমরা জনপ্রতিনিধিদের মাধ্যেমে জনগনের শক্তিকে কাজে লাগিয়ে সমাজ থেকে সকল অপকর্ম দুর করবো। খেলাধুলার মাধ্যমে মাদক, ইভটিজিং ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষে যুবসমাজকে খেলাধুলায় আকৃষ্ট করার জন্য আমরা ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছি।

তিনি বলেন, টুর্নামেন্টে প্রতিটা ওয়ার্ডে একটি করে টিম গঠন করা হবে। ওয়ার্ড পর্যায়ে যারা ভালো করবে তারা ইউনিয়ন পর্যায়ে খেলবে। ইউনিয়ন পর্যায়ে যারা ভাল খেলবে তারা উপজেলা পর্যায়ে খেলবে। উপজেলা থেকে জেলা পর্যায়ে খেলবে। এ ফুটবল টুর্নামেন্টে দায়িত্বে থাকবে স্ব-স্ব ওয়ার্ডের ইউপি সদস্য, ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান।

উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে ও চরভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহাকরী শিক্ষক মো. শাহনেওয়াজ টেলুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, হাইমচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, হাইমচর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার, সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন বেপারী।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
:আপডেট,বাংলাদেশ সময় ৯ :০০ পিএম, ১৮ জুলাই ২০১৭,মঙ্গলবার
এইউ

Leave a Reply