Home / চাঁদপুর / ‘মাদক নামক অভিশাপ পরিবার সমাজ তথা দেশকে নিষ্পেষিত করে’
মাদক নামক অভিশাপ পরিবার সমাজ তথা দেশকে নিষ্পেষিত করে

‘মাদক নামক অভিশাপ পরিবার সমাজ তথা দেশকে নিষ্পেষিত করে’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, ‘মাদক আজ সমাজের অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। যেকোন মূল্যে মাদক প্রতিরোধ করা হবে। মাদক প্রতিরোধে কোন ছাড় দেয়া হবে না। মাদক নামক অভিশাপ পরিবার ও সমাজ তথা দেশকে আজ নিষ্পেষিত করে ফেলেছে।’
অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে মতলব উত্তর উপজেলার ফতেপুর পুর্ব ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং কমিটি ও মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাল্য বিয়ে, ইভটিজিং ও সামাজিক অপরাধ দূরীকরণে কমিউনিটি পুলিশিং শক্ত ভূমিকা পালন করছে। এ কার্যক্রম অব্যাহত থাকার কারনে বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদক প্রতিরোধ করতে পুলিশের কাজ অনেক সহজ হয়েছে। এসপি বলেন, মতলব উত্তরে খুব শ্রীঘ্রই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপিকে প্রধান অতিথি করে কমিউনিটি পুলিশিংয়ের বার্ষিক সভা করা হবে।

মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ও ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিংয়ের প্রচার সম্পাদক সাংবাদিক মো. কামাল হোসেন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনি: সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) রাজন চন্দ্র দাস, মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক, ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন, চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন প্রমূখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কাজী মো. শাহাদাৎ।

আরো উপস্থিত ছিলেন, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান নান্নু মিয়া, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লা সরকার, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. আবুল খায়ের, বাগানবাড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সিরাজুল ইসলাম জমাদার, ছেংগারচর পৌর কমিউুিনটি পুলিশিং এর সাধারণ সমব্পাদক সরকার আবুল কালাম আজাদ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ চৌধুরী বারী সোহেল, ষাটনল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মাহাবুব আলম মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আলী, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন,ফতেপুর পূর্ব ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক আতিকুর রহমান দুলাল, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম’সহ সকল ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি, সাধারন সম্পাদক ও নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্যরা।

সভায় উন্মুক্ত আলোচনা করেন, ইসলামাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক নূরুল আমিন, ফতেপুর পূর্ব ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রব, ফতেপুর পূর্ব ইউনিয়নের ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের নেতা হেলাল উদ্দিন, নজরুল ইসলাম প্রমূখ।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
: : আপডেট, বাংলাদেশ ১০: ৫০ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply