Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘মাদকের প্রতিবাদ’ করায় আ’লীগ নেতার ওপর হামলা
Motlob Dokkhin
প্রতীকী

‘মাদকের প্রতিবাদ’ করায় আ’লীগ নেতার ওপর হামলা

মতলবে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু সাইম প্রধান (৩৫) গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

১ মার্চ সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টায় উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের নওগাঁও বাজারে। এ ঘটনায় আহত সাইম প্রধান বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

হাসপাতাল সূত্রে জানা যায়, এলাকার মাদক ব্যবসায়ী নওগাঁও গ্রামের খোকন প্রধানের ছেলে সোহান ও মসু মেম্বারের ছেলে সাদ্দামসহ তার সহপাঠীরা পরিকল্পিতভাবে আবু সাইম প্রধানের ওপর হামলা করে।

আহত আবু সাইম প্রধান জানান, গেলো সপ্তাহে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু সাইম প্রধানের নেতৃত্বে এলাকায় মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে গণসচেতনতামূলক সভা করে। এলাকার মাদকের সাথে জড়িত ব্যক্তিদের সতর্ক করা হয় এবং এ থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হয়।

এ ঘটনার জের ধরে ১ মার্চ সন্ধ্যায় খোকন প্রধানের ছেলে সোহান তার দলবল নিয়ে নওগাঁও বাজারের হাজী মার্কেট থেকে আবু সাইম প্রধানকে ডেকে নিয়ে তার ওপর হামলা করে। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়। স্থানীয় লোকজন তার ডাক-চিৎকার শুনে এগিয়ে গেলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ সময় ০১: ২০ এএম, ০৩ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply