Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / মাদকাসক্তদের ধরিয়ে দিলেই পুরস্কার : মেয়র মাহফুজুল হক
মাদকাসক্তদের ধরিয়ে দিলেই পুরস্কার : মেয়র মাহফুজুল হক

মাদকাসক্তদের ধরিয়ে দিলেই পুরস্কার : মেয়র মাহফুজুল হক

চাঁদপুরের সাড়া জাগানো আন্ত:জেলা মাদক, ইভটিজিং, যৌতুক,বাল্য বিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্ট ফরিদগঞ্জ উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের খেলা চলছে।

যার অংশ হিসাবে বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) বিকালে কেরোয়া হোসনেয়ারা আদর্শ বিদ্যালয় মাঠে পৌর সভার ৬নং ওয়র্ডের সাথে ২নং ওয়ার্ডের খেলা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র মো.মাহফুজুল হক খেলার শুরুতে খেলোয়াড়দের মাদক,ইভটিজিং,যৌতুক,বাল্য বিবাহ ও জঙ্গিবাদ বিরোধী শপথ বাক্য পাঠ করান ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘আমাদের দেশের যুব সমাজ অত্যন্ত মেধাবী। আর এ মেধাবী যুবসমাজকে ধ্বংস করার জন্যে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। যার অংশ হিসাবে ভয়ংকর মাদক ইয়াবা যুব সমাজকে আসক্ত করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।’

তিনি আরো বলেন,‘আমার আহ্বান থাকবে দেশের সম্পদ যুব সমাজকে মাদক সর্ম্পকে সচেতন হতে হবে। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ধরিয়ে দিলেই পৌর সভার পক্ষ থেকে ৫ হাজার টাকা পুরস্কারের ঘোষণা করেন।’

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সভাপতি মোতাহার হোসেন রতন,এসআই মো.শামীম,প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন,খাতিজা বেগম আলেয়া,কাউন্সিলর মো.জাকির হোসেন গাজী,হারুনুর রশিদ,ইসমাইল হোসেন,কুসুম বেগম,আ’লীগ নেতা ওহাব তপদার,আব্দুর রহিম,নান্নু গাজী,সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ আলম আয়াত,ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিমন প্রমুখ। প্রতিদ্ব›িদ্ধতাপূর্ণ ফুটবল খেলাটি বিপুল সংখ্যক দর্শক উপভোগ করেন।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
আপডেট,বাংলাদেশ সময় ৭:১০ পিএম,১৪ সেপ্টেম্বর,বৃহস্পতিবার
এজি

Leave a Reply