Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / মাদককে না বলুন : মেয়র মাহফুজুল হক
Mahfuzul Hoque..

মাদককে না বলুন : মেয়র মাহফুজুল হক

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার পৌর মেয়র মাহফুজুল হক বলেছেন, মাদকেকে না বলুন। মাদকের বিরুদ্ধে সবাই সচেতন হউন। যুব সমাজকে খেলাধুলায় বেশি করে অর্ন্তভুক্ত করুন।

শুক্রবার (১৫ সেপ্টম্বর) বিকালে উপজেলার পূর্ব বড়ালী কবির জুনিয়র স্কুল মাঠে পৌর ৪নং ও ৫নং ওয়ার্ডের খেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদপুর জেলায় সাড়া জাগানো আন্ত:জেলা মাদক, ইভটিজিং, যৌতুক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্ণামেণ্টের ফরিদগঞ্জ উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে খেলার অংশ হিসেবে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতে খেলোয়াড়দের মাদক, ইভটিজিং, যৌতুক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ বিরোধী শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র মাহফুজুল হক।

৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আব্দুল মান্নান পরানের সভাপতিত্বে অতিথি হিসাবে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আসাদুজ্জামান জুয়েল, উপজেলা আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহীদ বেপারী, পৌর সভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন, খতেজা বেগম আলেয়া, কাউন্সিলর মো. জামাল উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ আলম আয়াত, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিমন প্রমুখ।

প্রতিদ্বন্ধীতাপূর্ণ ফুটবল খেলাটিতে ট্রাইবেকারে ৪ নং ওয়ার্ডকে ১-০ গোলে পরাজিত করে ৫নং ওয়ার্ড জয়ী হয়।

প্রতিবেদক : আতাউর রহামান সোহাগ, ফরিদগঞ্জ
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply