Home / সারাদেশ / মরিচ তুলতে গিয়ে বজ্রপাতের কবলে মা-শিশু আহত
মরিচ তুলতে গিয়ে বজ্রপাতের কবলে মা-শিশু আহত

মরিচ তুলতে গিয়ে বজ্রপাতের কবলে মা-শিশু আহত

মরিচ তুলতে গিয়ে বজ্রপাতে এক গৃহবধূ ও কন্যাশিশু গুরুতর আহত হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল) বেলা ১১ টায় শরিয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

আহত ওই গ্রামের ছৈয়াল বাড়ির আলমগীর হোসেন ছৈয়ালের স্ত্রী গৃহবধূ রাবেয়া বেগম (৩৫) ও তার দেড় বছর বয়সী শিশু কন্যা আমেনা আক্তার

তার স্বজনরা জানায় শুক্রবার সকালে রাবেয়া বেগম তার শিশু কন্যা আমেনাকে সাথে করে বাড়ির পার্শ্ববর্তী চরাঞ্চলে জমিতে মরিচ তুলতে যান। মরিচ তোলা অবস্থায় হঠাৎ আকাশের আবহাওয়া খারাপ হওয়ায় সে মরিচ তোলা রেখে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। এরই মাঝে হঠাৎ হালকা বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হলে তাদের শরীরে সে বজ্রপাত পড়ে।

এতে তাদের মা মেয়ের বুকের অধিকাংশ পুড়ে গিয়ে গুরুতর আহত হন। তার স্বজনরা খবর পেয়ে তাদের দু’জনকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়। কর্মরত চিকিৎসক তাদের দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

কিন্তু তাদের আর্থিক দুর্বলতার কারণে এ রির্পোট লেখা পর্যন্ত তাদেরকে ঢাকা নিয়ে যেতে দেখা যায়নি।

হাসপাতালের কর্মরত চিকিৎসক রায়হান মোঃ ওমর ফারুক জানান বজ্রপাতে তাদের মা, মেয়ে দু’জনের শরীরের বুকের অনেকদুর পুড়ে গেছে। আমরা তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতারে ভর্তি দিয়েছি। এজন্য তাদের উন্নত চিকিৎসার স্বার্থে ঢাকায় প্রেরণ করেছি। তাদের পরিবারের আর্থিক সংকটের কারনে এখনো রোগীদের ঢাকায় নেয়া হচ্ছেনা। তারা এখনো হাসপাতালে আছেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ২: ৪৩ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply