Home / বিশেষ সংবাদ / মরা গরু দেখেই এক মুসলিমকে পিটুনি,জ্বালিয়ে দেয় বাড়িও
মরা গরু দেখেই এক মুসলিমকে পিটুনি,জ্বালিয়ে দেয় বাড়িও
প্রতিকী ছবি

মরা গরু দেখেই এক মুসলিমকে পিটুনি,জ্বালিয়ে দেয় বাড়িও

বাড়ির বাইরে মরা গরু দেখেই হামলা করা হলো বাড়ির মালিকের উপর, জ্বালিয়ে দেয়া হলো বাড়ি।

উচ্ছৃঙ্খল লোকদের বেধড়ক পিটুনিতে আহত ওই মুসলমান ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের দেওড়ি থানার অন্তর্গত গিরিডি জেলার বেরিয়া হাতিয়াতান্ড গ্রামে মঙ্গলবার দুপুরে।

পুলিশ সূত্রে প্রকাশ, আক্রান্ত ব্যক্তির নাম উসমান আনসারি। রাঁচির থেকে ২০০ কিমি দূরে অবস্থিত এই গ্রামটি। সেখানেই উসমানের বাড়ির বাইরে থেকে মঙ্গলবার দুপুরে একটি মরা গরু দেখতে পায় একদল জনতা। তারপর তারা নিজেরাই আইন হাতে তুলে নিয়ে উসমানকে বেধড়ক মারতে শুরু করে।

যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় ততক্ষণে আনসারিকে মেরে, তার বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে উচ্ছৃঙ্খল সেই জনতা। এমনকি পুলিশ এসে যখন আনসারিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করে, তখনও বাধা দেয় উচ্ছৃঙ্খল জনতা। পুলিশকে লক্ষ্য করে পাথরও ছোঁড়া হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এরপর শূন্যে গুলি চালায় পুলিশ, জানিয়েছেন ঝাড়খণ্ড পুলিশের এডিজি অপারেশন আর.কে. মৌলিক। গুলি চালানোর ঘটনায় এক ব্যক্তির আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

এদিকে উচ্ছৃঙ্খল জনতার থেকে ছোঁড়া পাথরের আঘাতে ৫০ জন পুলিশকর্মী আহত হয়েছে বলে জানা গেছে। আপাতত ধানবাদের একটি হাসপাতালে উসমান এবং গুলিতে আহত ব্যক্তির চিকিৎসা চলছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে আপাতত ২০০ পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০২:১৫ পি.এম, ২৮ জুন ২০১৭,বুধবার
এ.জি

Leave a Reply