Home / চাঁদপুর / মরহুম শফিক উল্ল্যাহ সরকার স্মৃতি ফুটবল লীগের ফাইনাল সম্পন্ন
মরহুম শফিক উল্ল্যাহ সরকার স্মৃতি ফুটবল লীগের ফাইনাল সম্পন্ন

মরহুম শফিক উল্ল্যাহ সরকার স্মৃতি ফুটবল লীগের ফাইনাল সম্পন্ন

মরহুম এ কে এম শফিক উল্ল্যাহ সরকার স্মৃতি ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিরতণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে চাঁদপুর সরকারি কলেজ মাঠে ফইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি বক্তব্যে বলেন, শফিক সরকার একজন ভিন্ন প্রকৃতির মানুষ ছিলেন। তিনি ক্রীড়াপ্রেমী সংগঠক ছিলেন। তাঁর হাত দিয়ে নাজির পাড়া ক্রীড়াচক্র ও প্রফেসর পাড়া ক্রীড়াচক্রসহ বিভিন্ন সংগঠন জন্ম হয়েছে। তিনি সাধারণ মানুষকে ভালোবাসতেন। তাঁর বিচরণ ছিলো সর্বোস্থরে। ক্রীড়া সংগঠনের মধ্যে নাজির পাড়া ক্রিড়াচক্র সর্বোচ্চ সম্মান দেখিয়েছে।

তিনি আরো বলেন, নাজির পাড়া ক্রীড়াচক্র সব সময় যেনো মরহুম এ কে এম শফিক উল্ল্যাহ সরকার স্মৃতি ফুটবল লীগ ধরে রাখতে পারে তার প্রত্যাশা করছি। আমি জেলা পরিষদের পক্ষ থেকে এই খেলা পরিচালনা করার জন্য সব ধরনের সহযোগিতা করবো। আপনারা এই কার্যক্রম অব্যাহত রাখেন আমি জেলা পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবো। আজকের খেলায় উভয় দলই ভালো খেলেছে। আমি সকল খেলোয়াড় ও রেফারিদের আন্তরিক ধন্যবাদ জানাই, তারা অত্যান্ত সুন্দর ভাবে খেলা সমাপ্ত করেছে।

নাজির পাড়া ক্রীড়া চক্রের সভাপতি আলহাজ ওমর পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, মতলব উত্তরের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নাজির পাড় ক্রীড়া চক্রের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিলন।

নাজির পাড় ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক ও অর্থ সম্পাদক নেয়ামত পারভেজের যৌথ পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাজির পাড় ক্রীড়া চক্রের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক বাতাস মিয়াজী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসিব পাটওয়ারী।

রেফারির দায়িত্বে ছিলেন মো. পারছেজ দেওয়ান, মালু দেওয়ান ও মো. সুমন। খেলায় নাজির পাড়া একাদশকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নাজির পাড়া রয়েজ।

শরীফুল ইসলাম
: : আপডেট, বাংলাদেশ ৭:২৩ পিএম, ০১ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply